রোহিঙ্গা গণহত্যা বন্ধের দাবিতে শ্রীমঙ্গলে প্রতিবাদ ও বিক্ষোভ

    0
    252

    সংকট নিরসনে বিশ্ব নেতাদের এগিয়ে আসার আহবান

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২সেপ্টেম্বর,নিজস্ব প্রতিনিধিঃ মিয়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গা গণহত্যা বন্ধের দাবিতে শ্রীমঙ্গলে পথসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
    আজ মঙ্গলবার বাদ আসর শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ তালামীযে ইসলামিয়া, আল ইসলাহ কারী সোসাইটি শ্রীমঙ্গল উপজেলা শাখা ও উপজেলার বিভিন্ন শাখার আয়োজনে ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল  পথসভা কর্মসূচি পালিত হয়।

    এসময় শ্রীমঙ্গল থানা পুলিশের নিরাপত্তা নজরদারী চোখে পড়ার মত ছিল।ঘন্টাব্যাপী মানববন্ধন বিক্ষোভ মিছিলে প্রায় কয়েকশত মানুষ উপস্থিত ছিলেন।
    আল-ইসলা ইসলামিয়ার সভাপতি মো: আরিফ হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা লতিফিয়া ক্বারী সোসাইটির সভাপতি মাওলানা কাজী মনির উদ্দিন সাহেব,আঞ্জুমানে আল ইসলাহ শ্রীমঙ্গল উপজেলা শাখার সম্পাদক মাওলানা কাজী নাছির উদ্দিন,সহ-সম্পাদক মাওলানা রাশিদ আলী,মৌলভীবাজার জেলার তথ্য প্রযুক্তি সম্পাদক মো: আবুল কাশেম।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেবার জন্য তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করা হয়।আজকে প্রধানমন্ত্রী আর্ন্তজাতিক দেশ গুলোর সহযোগীতা কামনার জন্য এগিয়ের আসার যে আহব্বান দিয়েছেন বিশ্ব নেতারা একমত হবেন এমনটাই দাবী বিক্ষোভকারীদের।