র‍্যাব-৯’র সেই এএসপি আনোয়ার শামিম এখন চট্টগ্রাম পুলিশে

    0
    335

    নিজস্ব প্রতিনিধিঃ   র‍্যাব-৯ ‘র সেই এএসপি আনোয়ার শামিম এখন চট্টগ্রাম পুলিশে। তিনি সিলেট,মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অত্যান্ত সুনামের সহিত করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি আইন পালনসহ পুলিশের পাশাপাশি শৃঙ্খলা রক্ষক হিসেবে দিন রাত কাজ করে নেটিজেন জগতে সারা ফেলে। আজ শনিবার মধ্যরাতে  https://web.facebook.com/shamim.anwar.9889 ফেইজ বুকে একটি স্ট্যাটাস থেকে জানা যায় তিনি র‍্যাব থেকে এএসপি (রাঙুনিয়া সার্কেল) হিসেবে চট্টগ্রাম জেলা পুলিশে যোগদান করেছেন । নিম্নে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

    “আলহামদুলিল্লাহ গর্বিত নীলের প্রথম আবাহন !
    প্রায় আড়াই বছরের র‍্যাব অধ্যায়ের পরিসমাপ্তি। নতুন কর্মস্থল- এএসপি (রাঙুনিয়া সার্কেল), চট্টগ্রাম জেলা পুলিশ। দায়িত্বাধীন এলাকা- রাউজান ও রাঙুনিয়া থানা, চট্টগ্রাম।
    র‍্যাবের এই নাতিদীর্ঘ কর্মকালে অনেকেই সহযোগিতার হাত বাড়িয়েছেন, নানাভাবে আমার পাশে থেকেছেন, নাম উল্লেখ না করেই তাদের সবার প্রতি আমার আন্তরিক শ্রদ্ধা, কৃতজ্ঞতা। চাকুরী জীবনে প্রথম পোস্টিংটাই ছিলো র‍্যাবে। সে হিসেবে, ট্রেনিংয়ের সময়টা যদি হিসাবের বাইরে রাখি, লীল পোশাক গায়ে জড়ানো এই প্রথম। অনেকেই অবাক হতে পারেন, কিন্তু সত্যি কথা হলো, কোন রকম, সুযোগ-সুবিধা বা তথাকথিত ক্ষমতার মোহে নয়, এই নীল ইউনিফর্মের প্রতি ভালবাসা- ভাললাগা থেকেই বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডার ফার্স্ট চয়েস দিয়েছিলাম।
    ভবিষ্যতেও আপনাদেরকে পাশে পাব, আগেরই মতো, এই প্রত্যাশা করছি। দোয়া ভিক্ষা চাইছি, গায়ে যে রংয়ের কাপড়ই জড়ানো থাকুক, বাহিরে যত পরিবর্তনের ছোঁয়াই লাগুক, আলী আকবর মুন্সী এবং সুরুজ মিয়ার পৌত্রটির অন্তর্জাগতিক রং যেন অপরিবর্তিত থাকে সবসময়, আজীবন।
    এ মহা বিশ্বব্রহ্মাণ্ডের মহান অধীশ্বর, মহামহিম প্রভুর নিকট আপনাদের সবার সুখ, শান্তি ও কল্যানময় জীবন প্রার্থনা করছি।”