শার্শায় অস্ত্র-গুলি ও মাদকসহ এক শীর্ষ সন্ত্রাসী আটক

    0
    428

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬এপ্রিল,বেনাপোল প্রতিনিধি: যশোরের সীমান্তবর্তী শার্শার শীর্ষ সন্ত্রাসী ইয়ার আলী (৫৫) কে অস্ত্র-গুলি ও ২’শ পিস ইয়াবাসহ বৃহস্পতিবার রাতে আটক করেছে শার্শা থানা পুলিশ। আটক ইয়ার আলী পুটখালী ইউনিয়নের দক্ষিণ বারপোতা গ্রামের মৃত তক্কেল আলীর ছেলে।
    এলাকাবাসী জানান, ইয়ার আলী বহুদিন যাবত প্রকাশ্যে অস্ত্র নিয়ে এলাকায় রাম রাজত্ব কায়েম করে চলেছে। তার বিরুদ্ধে অসংখ্য মামলা থাকা সত্ত্বেও কোন এক অদৃশ্য কারণে আটক হয়নি এ পর্যন্ত। ইয়ার আলী আটক হওয়ার সংবাদ প্রচারে এলাকার সাধারণ জনগণের মধ্যে স্বস্তির সুবাতাস বইতে শুরু করেছে।
    শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ইয়ার আলী গোগা বাজারে মাদক ও অস্ত্র বিক্রির জন্য অপেক্ষা করছে।

    মাদক ও অস্ত্র বিক্রির সংবাদ নিশ্চিতের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে পুলিশ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও ২’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ইয়ার আলীর বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক আইনে এক ডজনেরও বেশি মামলা রয়েছে।

    শার্শা থানায় এব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে এবং মামলা নং- ৪৭। শুক্রবার সকালে আটক ইয়ার আলীকে যশোর আদালতে পাঠানো হয়েছে।