শার্শা সীমান্তে বিএসএফে’র গুলিতে বাংলদেশী আহত

    0
    222

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৬ফেব্রুয়ারী,এম ওসমানঃ জেলার শার্শা সীমান্তের বিপরীতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে শরিফুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশী আহত হয়েছেন। ভারতের কালকিনি সীমান্তের আংরাইল এলাকায় সোমবার ভোরে এ ঘটনা ঘটে। আহত শরিফুল ইসলাম উপজেলার গয়ড়া গ্রামের বাবর আলীর ছেলে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

    আহত শরিফুল ইসলাম জানান, সোমবার ভোরে তিনিসহ কয়েকজন ভারত থেকে গরু নিয়ে দেশে ফিরছিলেন। এ সময় কালকিনি সীমান্তে আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আহত হন শরিফুল ইসলাম। পরে সহযোগীরা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের রেজিস্ট্রারে দেখা যায়, সকাল সাতটা ৪০ মিনিটে শরিফুলকে ভর্তি করা হয়েছে। রেজিস্ট্রেশন নম্বর : ৬২১৩/২৩।

    এ ব্যাপারে যোগাযোগ করলে যশোর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২৬ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমার কাছে গোলাগুলির কোনো খবর নেই। পুটখালী এলাকাটি বিজিবি ২৩ ব্যাটালিয়নের অধীনে।’

    বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা ২৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবদুর রহিম বলেন, ‘সাংবাদিকদের কাছ থেকে খবর পেয়ে আমি যশোর হাসপাতালে লোক পাঠাই। কিন্তু ডাক্তাররা জানিয়েছেন, শরিফুল নামে কোনো ব্যক্তি হাসপাতালে ভর্তি নেই। পরে তার বাড়ি শার্শার গয়ড়ায় লোক পাঠাই। সেখানে বাড়িটি তালাবদ্ধ দেখা যায়। আশপাশের লোকজন বিজিবিকে জানিয়েছে, গুলির খবর তারা শুনেছেন। আহত শরিফুলকে হাসপাতালে ভর্তী করা হয়েছে।

    এদিকে, হাসপাতালের ইএনটি বিভাগের চিকিৎসক সরোয়ার হোসেন দুপুরে জানান, শরিফুলের শরীরে কমপক্ষে ১০০টি ছররা গুলি বিদ্ধ হয়েছে। শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।