শোক সংবাদঃকমলগঞ্জ

    0
    213

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,আগস্টমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবুলের শ্বশুড় সিলেট শহরের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সিলেটের ধোপাদিঘীর পারস্থ “ইউনাইটেড সেন্টারের” স্বত্ত্বাধিকারী ইঞ্জিনিয়ার রফিকুল হক (৮২) রোববার দিবাগত রাত ১টায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিলাহি—–রাজেউন)।

    তিনি দীর্ঘদিন যাবত দুরারোগ্য ক্যান্সার রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য আতœীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বিকাল ৫টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কাদিপুর জামে মসজিদ মাঠে মরহুমের নামাজের জানাযা শেষে জালালপুরস্থ নিজ পারিবারীক কবরস্থানে দাফন করা হয়।

    তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল সহ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোক গভীর শোক প্রকাশ করেছেন।

    অপরদিকে মৌলভীবাজারের কমলগঞ্জের কৃতি সন্তান প্রয়াত সাংবাদিক ও মুক্তিযোদ্ধা এস, ডি রায় বাবুলের সহধর্মীনি হাসি রানী দেবরায় (৫৫) গত রোববার (১৬ আগষ্ট) দুপুর ১২টায় দিকে সিলেটস্থ আল-রায়হান ক্লিনিকে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত দুরারোগ্য ব্যাধিতে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বিকেলে সিলেট শহরে তাঁর অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

    তিনি কমলগঞ্জ পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়ের বড় বৌদি। সাংবাদিক সঞ্জয়ের বৌদির মৃত্যুতে কমলগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দসহ কমলগঞ্জে কর্মরত সাংবাদিকগণ গভীর শোক প্রকাশ করেছেন।