শ্রীমঙ্গলের নোয়াগাঁ গ্রামে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত-৪

0
715

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বুধবার ১ নভেম্বর রাত প্রায় পৌনে এগারোটায় নোয়াগাঁ এলাকায় সড়ক দুর্ঘটনায গুরুতরভাবে আহত হয়েছে চার যুবক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নীল রঙের একটি প্রাইভেট গাড়ি (ঢাকা মেট্রো গ ১১-২৬৭০) সড়কের ডান পাশে (মৌলভীবাজার রোড)গাছের সাথে ধাক্কা লেগে প্রাইভেট গাড়িতে থাকা চালকসহ চার যুবক গুরুতর যখম প্রাপ্ত হয়। দুর্ঘটনায় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় প্রায় ১৫-২০ মিনিট রাস্তায় যান চলাচলে বিঘ্ন ঘটে।
প্রাথমিক পর্যায়ে দুই যুবকের পরিচয় পাওয়া গেছে। বাকি দুজনের পরিচয় জানা যায়নি।
এর মধ্যে জাহিদ (২৫) নামে যুবকের বাড়ি ইসবপুর গ্রামে এবং তারেক চৌধুরী পিতা খায়েদ চৌধুরী বাড়ি দুর্ঘটনাস্থল নোয়াগাঁও এলাকায়ই বলে জানা গেছে। বাকি দুজনের পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত করা যায়নি। তবে তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান,এলাকাবাসী ও বিভিন্ন সিএনজির যাত্রীদের সহযোগিতায় তিন আহত যুবককে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়।
এ সময় একজন গাড়ির চাপা পড়ে ভিতরে আটকে যায় এর কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের গাড়ি আসলে গাড়িতে আটকে থাকা যুবককে গাড়ির দরজা কেটে বাহির করে মুমূর্ষ অবস্থায় ফায়ার সার্ভিস এর সহযোগিতায় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়।
ঘটনার সংবাদ শুনে শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদারসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে যান চলাচল স্বাভাবিক করেন।এ সময় শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী কামাল হোসেন, জেলা পরিষদ সদস্য রিপন আহমেদ উপস্থিত থেকে রাস্তা থেকে দুর্ঘটনায় কবলিত গাড়িটি এলাকাবাসীর সহযোগিতায় সরাতে পুলিশের কাজে সহযোগিতা করেন।
এ সময় শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, এখন আহতদের চিকিৎসা প্রয়োজন।তাদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে সকল তথ্য সংগ্রহ করে অভিযোগের ভিত্তিতে পরে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।