শ্রীমঙ্গলে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৩ সদস্য আটক

    0
    170

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চ,জহিরুল ইসলামঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গোপন সংবাদের ভিত্তিতে আন্তজেলা ডাকাতদলের ৩ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে।

    পুলিশের সুত্রে জানা গেছে,মঙ্গলবার দিবাগত রাত ২ টায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জকে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে এসআই সৈয়দ মাহবুবুর রহমান,এসআই মোঃ রফিকুল ইসলাম, এসআই মোঃ জাকির হোসেন, এএসআই ইহতেশামুল হক, এএসআই মুকুন্দ দেববর্মা ও এএসআই মনির হোসেনকে নিয়ে নিয়ে একটি পুলিশের দল শ্রীমঙ্গল দি বার্ডস রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পিছন থেকে  আন্তজেলা ডাকাতদলের ৩ জন সক্রিয় সদস্যকে আটক করেছে। আটককৃতরা হল  (১) আবদুল ওয়াদুদ (৪০), (২) শাহাবুদ্দিন (২৬), (৩) জবলু হোসেন (৩০)।

    পুলিশ সুত্রে জানা যায়, ডাকাত আবদুল ওয়াদুদের বিরুদ্ধে হবিগঞ্জ জেলা ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় ৭ টি ডাকাতি মামলা রয়েছে। অপর আসামী শাহাবুদ্দিনের বিরুদ্ধে শ্রীমঙ্গল ও জুড়ি থানাতে ২টি ডাকাতি মামলা রয়েছে এবং জবলু হোসেন এর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মোট ৩টি মামলা  আদালতে বিচারাধীন রয়েছে। ধৃতদেরকে বুধবার দুপুরে মৌলভীবাজার কোর্টে চালান করা হয়।

    শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, ভাড়াউড়া চা বাগান সংলগ্ন শ্রীমঙ্গল দি বার্ডস রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পিছনে ১৩/১৪ জনের একটি দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ৩ জনকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হই বাকিরা অভিযান চলাকালীন সময় রাতের অন্ধকারে চা বাগানের দিকে পালিয়ে যায়।