শ্রীমঙ্গলে করোনা শনাক্তের পর ব্যাংক ও বাসা লকডাউন

    0
    227

    নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা রোগী শনাক্ত হওয়ার পর উপজেলা প্রশাসন কর্ত্ক শহরের একটি বেসরকারি ব্যাংক ও একটি বাসা লক ডাউন করে দিয়েছে এবং প্রতিষ্ঠানের সামনে লাল নিশান লাগিয়ে দেওয়া হয়েছে। প্রতিষ্ঠান দুটি হচ্ছে মৌলভীবাজার রোডস্থ আরব বাংলাদেশ ব্যাংক এর শ্রীমঙ্গল শাখা ও একই রোডস্থ এ আর বিল্ডিং ।  এর সকল বাসিন্দাদের লকডাউন মেনে চলতে কড়া নির্দেশনা দিয়েছে শ্রীমঙ্গল প্রশাসন।

    জানা গেছে ২৬ বছর বয়সী আক্রান্ত ওই ব্যক্তি শহরের মৌলভীবাজার রোডস্থ এবি ব্যাংকে দায়িত্ব পালন করে আসছিলেন। গ্রামের বাড়ি ঢাকায় থাকার কারণে ছুটিতে ঢাকায় ছিল তিনি।এ মাসের ৮ তারিখের দিকে ঢাকা থেকে শ্রীমঙ্গল ফিরে এসেছে বলে একটি সুত্রে জানা গেছে।

    অপরদিকে যে ভবনে তিনি থাকেন সে ভবনটি ও লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

    একই ভবনে আক্রান্ত ব্যক্তির সাথে আরও কয়েকটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা ও বসবাস করেন বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
    উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম আমার সিলেটকে জানান, যে ভবনে তিনি (আক্রান্ত ব্যক্তি) বসবাস করেন এ আর বিল্ডিং এবং এবি ব্যংকের মৌলভীবাজার রোডস্থ শাখা লকডাউন করা হয়েছে। বসবাসরত সকলকে ইতিমধ্যে ভবন থেকে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।তিনি আরও বলেন ভীতি নয় সাবধানতা জরুরী।বিনা প্রয়োজনে কেহ রাস্তায় ঘুরাফেরা যাতে না করে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করে নিজ নিজ বাড়িতে থাকার জন্য তিনি উপজেলা বাসিকে আহবান জানান।