শ্রীমঙ্গলে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

    0
    237

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬মার্চ,হাবিবুর রহমান খানঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগের এক বছরের মেয়াদে ৩টি কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখা ঘোষিত কমিটিকে অনুমোদন করেছেন বলে দলিয় সুত্রে জানা গেছে। ( সোমবার ০৫ মার্চ রাতে) অনুমোদন পেলো আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন করেছেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি।

    ঘোষিত নতুন কমিটিতে রয়েছেন-সভাপতি, মসুদুর রহমান মসুদ, সহ- সভাপতি, আশিফ চৌধুরী নাইম,সহ-সভাপতি,ইমতাদ হোসেন ইমু,সহ-সভাপতি,বখতিয়ার উদ্দিন, সহ-সভাপতি,সালেহ আহমদ, সহ-সভাপতি,শাওন দেব সাধারন সম্পাদক, রাজু দেব রিটন, যুগ্ম সাধারন সম্পাদক, কাওসার আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক, মোশাহিদ আহমদ চৌধুরী যুগ্ম সাধারন সম্পাদক,পংকজ চন্দ্র শীল-সাংগঠনিক সম্পাদক,একরামুল হক ইসকম,সাংগঠনিক সম্পাদক,সালাতুন ইসরাত সালাত,সাংগঠনিক সম্পাদক,হায়দার সাকাওয়াত হাসান, সাংগঠনিক সম্পাদক,ইমরান আহমদ সুফিয়ান।মহিলা বিষয়ক সম্পাদিকা,নিশাত জাহান নিলা।

    শ্রীমঙ্গল পৌরসভা সভাপতি,মনজুর হোসেন সজীব।সহ- সভাপতি খাইরুল আলম কয়েছ। সাধারন সম্পাদক,আবেদ হোসেন। যুগ্ম সাধারন সম্পাদক,মহারাজ আশিষ।

    শ্রীমঙ্গল সরকারি কলেজ, সভাপতি,সাইদুর রহমান সুজাত। সাধারন সম্পাদক,উজ্জল কান্তি দাশ। যুগ্ম সাধারন সম্পাদক,হাবিবুর রহমান। যুগ্ম সাধারন সম্পাদক,আব্দুল মোতালিব পাপ্পু (আকিব)।

    মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনির স্বাক্ষরিত বার্তা থেকে তা নিশ্চিত করা হয়েছে।

    গত শনিবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সম্মেলন শেষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের  উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়নি অবশেষে  রোববার দিবাগত রাতে কমিটি ঘোষণা করা হয়েছে।