শ্রীমঙ্গলে পল্লী চিকিৎসা কোর্সের সনদ বিতরণ

    0
    323

    আমারসিলেট24ডটকম,৩১ডিসেম্বরঃ মঙ্গলবার বিকাল ৩টায় আইডিয়াল মেডিকেল ওয়েল ফেয়ার সোসাইটি শ্রীমঙ্গল শাখা ২০১৪ইং সনের এল,এম,এ,এফ ও এল,ডি,এম,এস কোর্সের সকল ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা ও সনদ প্রধান করা হয়।হবিগঞ্জ রোডস্থ ট্রেনিং সেন্টারে সোসাইটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. অনিল কুমার সিন্হা এমবিবিএস, মেডিকলে রিটেইনার সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোল্লা শাহীদ আহমেদ প্রিন্সিপাল সাতগাঁও সামাদিয়া আলিয়া মাদ্রাসা, । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মুনতাসীর হোসাইন ফারুক এমবিবিএস, মেডিকেল অফিসার পলি ক্লিনিক শ্রীমঙ্গল, আরও উপস্থিত চিলেন ট্রেনিং সেন্টারের সহকারী পরিচালক নার্গিস আক্তার, সভাপতিত্ব করেন ডা. মো: মামুনুর রশীদ, পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো: আব্দুস ছোবহান, এল.এম.এ.এফ।

    জানা যায় এ বছর সর্বমোট ২৫ জন ছাত্র-ছাত্রীকে কোর্স সমাপনী সনদ প্রদান করা হয়েছে। “শিক্ষার জন্য এসো সেবার জন্য বেড়িয়ে যাও” শিরোনামের বক্তাগণ সকল শিক্ষার্থীগণকে উপদেশ মূলক বক্তব্যের মাধ্যমে মানব সেবার দিপ্ত অঙ্গিকারাবদ্ধ থাকার জন্য পরামর্শ প্রদান করেন। সুচিকিৎসা ও এমবিবিএস চিকিৎসকের স্বরণাপন্ন থেকে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা প্রদান করার জন্য অনুরোধ করেন।

    ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন শাহরিয়ার মাসুম, এলডিএমএস, মো: শামছুর রহমান, এলডিএমএস, মোল্লা জাকির আহেমদ, দুলাল আহমেদ, মো: ফারুক আহমেদ প্রমুখ, পরিশেষে সনদ বিতরণ ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।