শ্রীমঙ্গলে পাওয়ার টিলার বিতরণ ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন

    0
    206

    শ্রীমঙ্গল-কমল্গঞ্জের সাংসদ,সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪মে: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় কৃষকদের মধ্যে  “খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি”(২য় পর্যায়) প্রকল্পের অধীনে ভর্তুকি মূল্যে ৩০টি পাওয়ার টিলার বিতরণ ও ৪ তলা ফাউন্ডেশন বিশিষ্ট ২তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ রোববার সকাল ১০টায়  স্থানীয় উপজেলার কৃষি অধিদপ্তর কার্যালয়ে  উন্নয়ন সহায়তার ভিত্তিতে কৃষকদের মধ্যে ৩০টি পাওয়ার টিলার বিতরণ ও শ্রীমঙ্গল কৃষক প্রশিক্ষণ কেন্দ্র কাম কৃষি অধিদপ্তর কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই সব পাওয়ার টিলার বিতরন ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্র কাম কৃষি অধিদপ্তর কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-শ্রীমঙ্গল-কমল্গঞ্জের সাংসদ,সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ।

    এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী  কর্মকর্তা শহীদ মোহাম্মদ ছাইদুল হক, কৃষি কর্মকর্তা,মুক্তিযোদ্ধা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার,আওয়ামী লীগ নেতৃবৃন্দ,সরকারি বিভিন্ন কর্মকর্তা-কর্মচারি,বিভিন্ন  এলাকার কৃষকবৃন্দ।

    উল্লেখ্য শ্রীমঙ্গলে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র কাম কৃষি অধিদপ্তর কার্যালয় ৬০ লাখ টাকা ব্যয় উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ প্রকল্পের অধীনে ভবনটি নির্মাণ করছে বলে জানা গেছে।