শ্রীমঙ্গলে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু! নারীসহ আহত-৭: গুরুতর-২

0
198

আমার সিলেট ডেস্ক রিপোর্ট: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ২ নং ভুনবীর ইউনিয়নের আলিশারকোল গ্রামের ওমান প্রবাসী মো. মালেক মিয়ার ছেলে ইমন মিয়া (১৫) বজ্রপাতে মৃত্যুবরণ করেন এবং গুরুতর দুইজনসহ আহত হয়েছেন মোট সাতজন। গুরুতর আহত দুইজন মৌলভীবাজারে চিকিৎসাধীন।

নিহত কিশোরের ব্যাপারে প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১৬ জুন) দুপুর পৌনে ১২ টার দিকে বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে শিশু ইমন মিয়া বাড়ির পাশে আরফান মিয়ার ব্রয়লার মাঠের পাশে বোতল সংগ্রহের কাজে ব্যস্ত ছিল। এ সময় সে বজ্রপাতে ঝলসে যায়। স্বজনরা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এসআই সজিব চৌধুরী জানান ঘটনাস্থলে গিয়েছি, ছেলেটির শরীর জলসে গেছে তার বাবা ওমান প্রবাসী।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, ছেলেটি বজ্রপাতে মারা গেছে। আমাদের থানার এস আই সজীব চৌধুরী বিষয়টি তদন্ত করে নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, বজ্রপাতে একজন মারা গেছে বাকি গুরুতর আহত দুজনকে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছে।

বজ্রপাতে আহতরা হলেন, উপজেলার পশ্চিম ভাড়াউরা গ্রামের বুদ্ধিমিয়ার ছেলে জিয়াউর রহমান (১১), আশিদ্রোন ইউনিয়নের শাহজানপুর এলাকার ইয়ারুন আক্তার (৩০), রাজঘাট ইউনিয়নের উদনাছড়া চা বাগানের দয়াল চাষা (২৪), কীর্তন (২৫), রানা পাটনায়েক (২৪), সজিব কুর্মী (২০), অসিম চাষা (২৭) ও বজ্রপাতে আহত হয়। অন্যান্য আহতদের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।