শ্রীমঙ্গলে বিদেশী মদসহ র‍্যাবের হাতে আটক-২

    0
    222

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫মার্চ,জহিরুল ইসলাম.মৌলভীবাজার:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাবের গোপন সংবাদের ভিত্তিতে আজ ১৫ মার্চ বৃহস্পতিবার সকাল পৌনে ৭ টায় বিদেশী মদসহ ২ জনকে আটক করেছে র‌্যাব ০৯ শ্রীমঙ্গল সিপিসি-২।

    শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতেৃত্ব শ্রীমঙ্গলে এলাকায় অভিযান পরিচালনা করে।অভিযানে শ্রীমঙ্গল থানার ধাঁনসিড়ি আ/এ ডাক বাংলো পুকুর পাড় সড়ক পৌরসভা মার্কেটের পাশে রাস্তার উপর থেকে ০১টি পিকআপ ভর্তি ১৩৭ বোতল (বড়/ছোট) বিভিন্ন কোম্পানীর বিদেশী মদ যার আনুমানিক বাজার মূল্য ১,৬৫,০০০ টাকা,১টি পিকআপ গাড়ী,৩টি মোবাইল ফোন ও ০৫টি সিম কার্ড উদ্ধারসহ ০২ জনকে আটক করে শ্রীমঙ্গল র‌্যাব-৯।

    আটককৃতরা হলো শ্রীমঙ্গল উপজেলার জামশী এলাকার দিগেন্দ্র দেবনাথের ছেলে অলক দেবনাথ (৩৯),কামারগাঁও এলাকার মোঃ জবরু মিয়া’র ছেলে মোঃ ইমরান হোসেন (২১)। তাদের ২ জনের বাড়ি শ্রীমঙ্গল উপজেলা শহরতলীর বাসিন্দা।

    অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) র‌্যাব-৯,সিলেট মোঃ মনিরুজ্জামান আজ বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,গ্রেফতারকৃত আসামীরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী।তারা ২ জন মৌলভীবাজারসহ দেশের সীমান্তবর্তী এলাকা হতে বিদেশী মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে।

    তারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে।তাদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে শ্রীমঙ্গল থানাতে হস্তান্তর করা হয়েছে।