শ্রীমঙ্গলে ভূনবীর নবজাগরণ যুব সংঘের বৃক্ষরোপণ কর্মসূচী

    0
    273

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘ’র সমাজ সেবা মুলক কর্মসূচী হিসাবে আজ ১৪/১০/২০১৮ ইং বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়, ভূনবীর দশরথ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী, সহকারী অধ্যক্ষ দ্বিপংকর ভট্টাচার্য ও সংগঠনের সভাপতি মানবাধিকার কর্মী লুৎফুল হক লোকমান উপস্থিত থেকে কর্মসূচি উদ্বোধন করেন।

    এসময় স্কুল প্রাঙ্গণে কয়েকটি ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়, সংগঠনের সভাপতি  জানান- আজ আমরা বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করলাম, অচিরেই বিভিন্ন স্কুল,মসজিদ ও কিছু গরীবদের মাঝে দু’শতাধিক চারা বিতরণ করবো, আগামী ২২ অক্টোবর সোমবার ভূনবীর মাদ্রাসা প্রাঙ্গণে আমাদের সংগঠনের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বিতরণ করা হবে। সংগঠনের সেক্রেটারি জালাল আহমদ সেলিম জানান আমরা নবজাগরণের পক্ষ থেকে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেছি এবং ভাষা দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতা, রাস্তা মেরামত ও অসুস্থকে সহযোগিতাসহ আরো কিছু ভাল কাজ আমরা করতে পেরেছি।

    এসময় সংগঠনের দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত সহ সভাপতি জুনাইদ আহমদ জুনেদ,সম্পাদক জালাল আহমদ সেলিম,সহ সম্পাদক মতিউর রহমান, কোষাধ্যক্ষ আব্দুল মুকিত ও সিনিয়র সদস্য আব্দুল আলী প্রমুখ উপস্থিত ছিলেন।