শ্রীমঙ্গলে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত-৩

0
756
শ্রীমঙ্গলে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহতদের একজন

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ মঙ্গলবার বিকেলে সাড়ে তিনটার দিকে দ্রুত গতি সম্পন্ন একটি মোটরসাইকেল দুর্ঘটনায় একই সাইকেলের চালকসহ ৩ বন্ধু গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কা জনক।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায় যে- শহরের ভানুগাছ রোডস্থ বিটিআরআই সংলগ্ন রাস্তায় আশিক ধর (২২) পিতা- গোপাল ধরসহ ৩ জন বন্ধু মোটরসাইকেল যোগে শ্রীমঙ্গল শহরে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করন। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের একজন সাজু দোষাদ (৩০) পিতা- সত্য নারায়ন সাং- ভাড়াউড়া চা বাগানকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং অপর ২ জন যথাক্রমে আশিক ধর ও আকাশ মাঝি, পিতা: জিৎলাল মাঝি (২১) সাং- কাকিয়াছড়া চা বাগান, শ্রীমঙ্গলকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
মৌলভীবাজার সদর হাসপাতাল সূত্রে আরো জানা যায়-আশিক ধরের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন এবং আকাশ মাঝিকে সদর হাসপাতালেই ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শীদের মতে নেশাগ্রস্ত অবস্থায় মোটরসাইকেল চালানোর কারণেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।
এপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়ের সাথে কথা হলে তিনি বলেন, দুর্ঘটনার সংবাদ শুনেছি দুজন গুরুতর আহত হয়েছে এ ব্যাপারে কোন অভিযোগ এখনো থানায় আসেনি, আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।