শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ গুরুতর আহত তিনজন

0
162

আমার সিলেট রিপোর্ট: শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ লেবার হাউজের সম্মুখে ১৩ সেপ্টেম্বর বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ট্রাকের ধাক্কায় টমটম চালক ও এক নারীসহ তিন জন গুরুতর আহত হয়েছে।

আশঙ্কাজনক আহতদের মধ্যে টমটম চালক মামুন মিয়া (২৫ ) পিতা বিল্লাল মিয়া সাং রামনগর, শ্রীমঙ্গল ও আহাদ মিয়া (২৮) পিতা মৃত আশ্রাব আলী শাহীবাগ শ্রীমঙ্গল এদের দুজনকে মৌলভীবাজারে প্রেরণ করা হয়েছে।
অপর আহত নারী রানু বেগম (২৪) স্বামী শামসু মিয়া, রাজপাড়া, সাতগাঁও, শ্রীমঙ্গল তিনি শ্রীমঙ্গলে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,আহত চালক ও একজন যাত্রীকে প্রথমে ৫০ শয্যা বিশিষ্ট শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে তাদের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে এগারোটার দিকে শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা টমটম গাড়িটি রাস্তায় পাথর থাকার কারণে শ্রীমঙ্গলগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয় এতে গাড়িতে থাকা চালকসহ ওপর দুই যাত্রী গুরুতর আহত হয়েছে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে শ্রীমঙ্গল থানা পুলিশ ট্রাকটিকে আটক করেছে।
শ্রীমঙ্গল থানার এসআই মিয়া মোহাম্মদ নাসির আমার সিলেট কে বলেন, তিনজন আহত হয়েছে, এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কা জনক তাদেরকে মৌলভীবাজারে রেপার্ট করা হয়েছে। শ্রীমঙ্গল থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি আইনি প্রক্রিয়াধীন।