শ্রীমঙ্গলে স্যামসাং শো’রুমে অভিনব কায়দায় চুরি !

    0
    215

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৭অক্টোবর,স্টাফ রিপোর্টারঃ রোববার দিবাগত রাতে ভোর ৪ টার দিকে  মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের চৌমুহনায় ইয়াকুব শপিং সেন্টারের নীচ তলার স্যামসাং শো’রুমে অভিনব কায়দায় চুরি সংঘটিত হয়েছে।

    সাঁটারের উপরের অংশে বৃত্তের ভিতরে ৪ টি স্পট দেখা যাচ্ছে !
    সাঁটারের উপরের অংশে বৃত্তের ভিতরে ৪ টি স্পট দেখা যাচ্ছে !

    সরেজমিনে দেখা যায়,সাঁটার বাঁকা করতে উপরে ৪ টি হুক জাতিয় কিছু এবং সাঁটারের নীচে থেকেও ওই জাতিয় কিছু হুক দিয়ে আঁটিয়ে নিচের দিকে ফাঁকা করে চোরদের কেহ ভিতরে প্রবেশ করে মালামাল নিয়ে পালিয়েছে।যে কায়দায় সাঁটার দু’টিতে ফাঁক করা হয়েছে তাতে তেমন আওয়াজ না ও হতে পারে অনেকের ধারনা।তবে এ রকম কাজের জন্য মেশিন জাতীয়  শক্তির প্রয়োজন বলে কেহ কেহ সন্দেহ পোষণ করেছেন।

    সাঁটার বাঁকা করে ভিতরে প্রবেশ-ছবি হাবিবুর রাহমান খান।
    সাঁটার বাঁকা করে ভিতরে প্রবেশ-ছবি হাবিবুর রহমান খান।

    এ ঘটনায় স্যামসাং শো’রুমের মালিক একরামুল ইসলাম ইমন ব্যবসাস্থলে না থাকায় অপর একটি সুত্র থেকে জানা যায়,চুরির এ  ঘটনায় প্রায় নগদ আড়াই লক্ষ টাকাসহ ৩ লক্ষ ৫০ হাজার টাকা মুল্যের স্যামসাং মোবাইল চুরি হয়েছে।

    সকালে স্থানীয় থানার পুলিশের এস আই রাব্বি ও এস আই শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    ওই সুত্র থেকে আরও জানা যায়,ইতিমধ্যে মার্কেটের পাহারাদারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে এবং অধিকতর তদন্তের জন্য শো’রুমের স্টাফদের ৭ টি মোবাইল ফোন জব্দ করে থানায় নিয়ে গেছেন এস আই রাব্বি।

    এদিকে শহরের ব্যস্ততম এলাকা চৌমুহনা চত্বরের চারিদিকে সিসিক্যামেরা ও আশপাশের বিভিন্ন প্রতিষ্ঠানে পাহারাদার থাকা সত্ত্বেও কিভাবে এমন ঘটনা ঘটে যা আইন শৃঙ্খলা বাহিনীর খুজে বের করা জরুরী বলে প্রতিবেশী ব্যবসায়ীরা দাবী করেন।

    অপরদিকে দোকানের ভিতরে বাহিরে সিসিক্যামেরা থাকায় আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক অভিযুক্তকে আটক করা সহজ হবে বলে অনেকেই মনে করছে।