শ্রীমঙ্গলে ৪ মার্চ ছাত্রলীগের সম্মেলনঃব্যাপক উৎসাহ উদ্দীপনা

    0
    154

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মার্চ,সাদিক আহমদ ও হাবিবুর রহমান খানঃ   দীর্ঘ ১৫ বছর পর অবশেষে অনুষ্ঠিত  হতে যাচ্ছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাসহ পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলন ও কাউন্সিল। আগামী ৪ মার্চ শনিবার সকাল ১১ টায় স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

    জানা গেছে,ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। দীর্ঘদিন পর ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীসহ দলীয় ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

    এদিকে নেতৃত্ব পেতে মাঠ পর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগের পাশাপাশি উপজেলা ও জেলা পর্যায়ে ছাত্রলীগ ও আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কাছেও নিজেদের অবস্থান তুলে ধরতে সচেষ্ট সম্ভাব্য প্রার্থীরা। দীর্ঘদিন পর সম্মেলনের মাধ্যমে কাউন্সিলে নতুন কমিটি নিয়ে আলোচনার বিষয় এখন, কারা আসছেন শ্রীমঙ্গলে ছাত্রলীগের নেতৃত্বে? তবে এবার নতুন কমিটি গঠন হলে শ্রীমঙ্গল ছাত্রলীগ আরো চাঙ্গা হবে বলে তৃনমূল নেতাকর্মীরা জানান।

    এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থাকবেন, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি,সাবেক চীফ হুইফ বাংলাদেশ জাতীয় সংসদ ও সভাপতি মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ। উদ্ভোধন করবেন আসাদুজ্জামান রনি,সভাপতি মৌলভীবাজার জেলা ছাত্রলীগ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন,সাইফুর রহমান রনি,সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ।এতে সভাপতিত্ব করবেন-মো: মোমিনুল হোসেন সোহেল, বর্তমান সভাপতি শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ।সঞ্চালনা করবেন মো: দেলোয়ার হোসেন রাহিদ,সাধারণ সম্পাদক শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো:রফিকুর রহমান,সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও চেয়ারম্যান, উপজেলা পরিষদ,কমলগঞ্জ।

    আরও উপস্থিত,এস এম জাকির হোসাইন,সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ,নেছার আহমদ,সাধারণ সম্পাদক,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ।আলহাজ্জ ফজলুর রহমান,সভাপতি,মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ ও মেয়র,মৌলভীবাজার পৌরসভা,মো:কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ ও সভাপতি,দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স। নাহিদ আহমদ,সাধারণ সম্পাদক,মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ। এম এ মনির,সভাপতি, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ। এম এ মান্নান,সাধারণ সম্পাদক,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ। অর্ধেন্দু কুমার দেব বেবুল,সাধারণ সম্পাদক, শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগ।

    জানা যায় শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে ৮জন ও সাধারণ সম্পাদক পদে ১৮ জন প্রার্থীতা নিয়ে তাদের বায়োডাটা জেলা ছাত্রলীগের কাছে জমা দিয়েছেন বলে বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

    শ্রীমঙ্গল উপজেলার তৃণমূল ছাত্রলীগ কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আলোচনায় বেশ এগিয়ে আছেন কয়েকজন। এর মধ্যে সভাপতি পদে আলোচনায় আছেন,মসুদুর রহমান মসুদ,রাজু দেব রিটন,শেখ নোমান,হুমায়ুন খান,শাকের আহমেদ পাপন ও সালেহ আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে সজিব হোসেন,সালাত আহমেদ,আবিদ হোসেন,বখতিয়ার অাহমেদ,মোসাইদ চৌধুরী,সাইফুর রহমান শিপন,ইমরান আহমেদ সুফিয়ান।

    পৌরসভা প্রেসিডেন্ট পদে, কাওসার আহমেদ,ইমদাদ হোসেন ইমু। পৌর সম্পাদক পদে, নেওয়াজ আহমেদ,শাখাওয়াত লিমন,কয়েছ আহমেদ,হায়দার শাখাওয়াত হাসান শুভন। কলেজ সভাপতি পদে,সাইদুর রহমান সুজাত,বিশ্বজিৎ আচার্য্য পলাশ,উজ্জল কান্তি দাশ,তসলিম আহমেদ। কলেজ সম্পাদক পদে,আব্দুল মোতালেব পাপ্পু,মোহাম্মদ রনি,হাবিব হাসান প্রমুখ নেতৃবৃন্দ প্রতিদন্ধিতা করছেন বলে বিভিন্ন সুত্রে জানা গেছে।