শ্রীমঙ্গল ইউএনও’র চুরি হওয়া ৩টি মোবাইলসহ চোর গ্রেপ্তার

    0
    262

     

     

     

     

     

     

    মিনহাজ তানভীরঃ  শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা নজরুল ইসলাম এর সরকারী বাসায় গত সোমবার ৩১ আগস্ট ভোর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ সময় দুইটি ল্যাপটপ একটি আইফোনসহ ৪টি মোবাইল, নগদ ১৫ হাজার টাকা ও কিছু বডি স্প্রে চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সিসিটিভির ফুটেজের সুত্র ধরে শনাক্তকৃত চোরকে মালামালসহ আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ।
    জানা যায়, ঘটনার পর থেকে পুলিশ সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে সুত্র ধরে তল্লাশি চালিয়ে আজ শনিবার (৫আগস্ট) রাতে গোপন সূত্রে চোরের অবস্থানের খবর নিশ্চিত করে শহরের শাহিবাগ আবাসিক এলাকা থেকে রাজন মিয়া পিতা দুলাল মিয়াকে আটক করে তার স্বীকারোক্তিতে একটি জলাশয় থেকে তিনটি মোবাইল উদ্ধার করেন শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম।

    সিসিটিভি ফুটেজ থেকে প্রাপ্ত ছবি। ছবি সংগৃহীত 

    প্রসঙ্গত প্রথমে চুরি হওয়া মালামালের মধ্য থেকে দুটি ল্যাপটপ, একটি আইফোন, কিছু বডি স্প্রে, ইউএনও এর বাসার বাউন্ডারির ভিতরে ময়লা আবর্জনা ঢাকা অবস্থায় জঙ্গল থেকে উদ্ধার করা হয়। আজ আরও তিনটি মোবাইল উদ্ধার করে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেকের নেতৃত্বে পুলিশের একটি টিম।

    উদ্ধার কৃত মোবাইলের ৩ টি সেট। ছবি সংগৃহীত

    এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক আমার সিলেটকে বলেন,গত ৩১ আগস্ট দিবাগত রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে প্রবেশ করে ল্যাপটপ,মোবাইল,ডিএসএলআর ক্যামেরা,নগদ টাকা চুরি করে নিয়ে যায়।এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে আমরা সিসিটিভিসহ বিভিন্ন ওয়েতে খুঁজে লেগে যায়  পরে সিসিটিভি ফুটেজের সুত্র থেকে তাকে শনাক্ত করে আটক করি,রোববার পুর্বের মামলার ভিত্তিতেই আদালতে  আদালতে প্রেরণ করা হবে।