শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন নম্বর ক্লোনের অভিযোগ!

    0
    497

    সাদিক অাহমেদ,স্টাফ রিপোর্টারঃ শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম এর অফিসিয়াল ফেসবুক  “উপজেলা নির্বাহী অফিসার শ্রীমঙ্গল”  অাইডিতে সন্ধ্যা ৭ টায় একটি স্ট্যাটাসে উপজেলা নির্বাহী কর্মকর্তার দাপ্তরিক নাম্বার ( ০১৭৩০৩৩১০৭২) এর হুবহু  নাম্বার থেকে কে বা কারা বিভিন্ন জনকে ইউএনও পরিচয়ে  কল দিচ্ছে বলে তিনি (ইউএনও) অভিযোগ করে জনগণকে সতর্ক করেছেন।নিম্নে হুবুহু স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

    “দৃষ্টি আকর্ষণ 
    সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণপূর্বক যাচ্ছে যে, উপজেলা নির্বাহী অফিসার, শ্রীমংগল এর দাপ্তরিক মোবাইল নম্বর (০১৭৩০৩৩১০৭২)থেকে কে বা কারা ইউ. এন.ও পরিচয়ে বিভিন্ন জনকে ফোন করছে বলে জানা গেছে। কিন্তু প্রকৃতপক্ষে যাদেরকে ফোন করা হয়েছে, সে ফোনকলসমূহ উপজেলা নির্বাহী অফিসার এর উল্লিখিত দাপ্তরিক নম্বর থেকে করা হয়নি। এতে প্রতীয়মান হয় দাপ্তরিক নম্বরটি ক্লোন বা অন্য কোন উপায়ে কে বা কারা ব্যবহার করছে। এজন্য উপজেলা নির্বাহী অফিসার, শ্রীমংগল পরিচয়ে উক্ত দাপ্তরিক নম্বর বা অন্য কোন নম্বর থেকে কেউ ফোনে কথা বলতে চাইলে পরিচয় নিশ্চিত হয়ে কথা বলার জন্য অনুরোধ করা হলো”।

    এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম এর সাথে আমার সিলেট প্রতিনিধির কথা হলে তিনি বলেন-  “বিষয়টি ক্লোন কিনা অন্য কোনো টেকনিক্যাল বিষয় তা অামি নিশ্চিত বলতে পারছি না।তবে হুবহু নাম্বার থেকে দুই জায়গায় ফোন করা হয়েছে বলে অভিযোগ পেয়েছি।তাই অধিকতর নিরাপত্তার জন্য স্থানীয় থানায় জিডি করা হয়েছে।জিডি নাম্বার-১০৫৯।