শ্রীমঙ্গল পুলিশের অভিযানে চোরাই হওয়া নগদ টাকা উদ্ধারসহ আটক-২

0
132

আমার সিলেট রিপোর্ট: শ্রীমঙ্গলে চুরি মামলার প্রেক্ষিতে পুলিশের অভিযানে চোরাই হওয়া নগদ টাকার আংশিক উদ্ধারসহ ২ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

মামলার রেকর্ড ও পুলিশের সুত্রমতে গত ২৪ আগষ্ট রাত প্রায় সাড়ে তিনটায় মোঃ শহীদ মিয়া (৫৮), পিতা-আসমত আলী, গ্রাম-উত্তর উত্তরসুর এর একতলা পাকা বাড়ীর কাঠের দরজার ছিটকিনী কৌশলে খুলিয়া ৪ জন অজ্ঞাত লোক ঘরে প্রবেশ করে।
সাথে সাথে বাদির পরিবারের লোকজন টের পাইয়া চিৎকার করিলে চুরেরা তাহাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে একটি রুমে আটক রেখে নগদ ৮০,০০০ (আশি হাজার) টাকা, ৪টি মোবাইল ফোন, ৭ আনা ওজনের দুই জোড়া কানের দুল নিয়া রাত আনুমানিক ৪ টা ১০ মিনিটে পালিয়ে যায়। এঘটনায় অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানার মামলা নং-২৫, তারিখ-২৭/০৮/২০২৩ইং রুজু করা হয়।

পুলিশ সূত্রে আরও জানা যায়,মামলা রুজুর পর পুলিশ সুপার মৌলভীবাজার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনা মোতাবেক অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক তদন্ত শ্রীমঙ্গল থানার সার্বিক সহযোগীতায় মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম পাঠান তাৎক্ষনিক ভোর রাতে উক্ত ঘটনায় জড়িত তদন্তে প্রকাশিত মোঃ শাহজাহান মিয়া (৩৫), পিতা-তছলিম উদ্দিন, গ্রাম-পশ্চিম শ্রীমঙ্গল (লালবাগ) ও ইকবাল মিয়া (২৮), পিতা-মৃত রাজা মিয়া, গ্রাম-উত্তর উত্তরসুর, উভয় থানা- শ্রীমঙ্গল, জেলা–মৌলভীবাজার দ্বয়কে পৃথক স্থান থেকে গ্রেফতার করেন।
আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা মামলার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে তাহাদের হেফাজত হইতে বাদির চোরাই হওয়া নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকা উদ্ধার করা হয়। অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

আসামীদেরকে আজ ২৭ আগষ্ট তারিখ দুপুরে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে এস আই আনোয়ারুল ইসলাম আমার সিলেট কে নিশ্চিত করেছেন, তিনি আরো বলেন অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।