শ্রীমঙ্গল প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্নঃবিজয়ীদের অভিবাদন

    0
    217

    গোপাল দেব চৌধুরী সভাপতি, এম ইদ্রিস আলী সেক্রেটারি

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬ডিসেম্বরঃ আজ শনিবার শ্রীমঙ্গল প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। দিন ব্যাপী ভোট গননা শেষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনে বিজয়ীদের নাম ঘোষনা করেন নির্বাচন পরিচালনায় নিয়োজিত কমিশনার শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আসিকুজ্জামান।
    তিনি জানান সভাপতি পদে শ্রী গোপাল দেব চৌধুরী, সহ-সভাপতি পদে-সৈয়দ মেহাম্মদ আলী ও ইসমাঈল মাহমুদ। সাধারন সম্পাদক পদে-এম ইদ্রিস আলী ,যুগ্ম সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল ও শামীম আক্তার হোসেন মিন্টু ,দপ্তর সম্পাদক পদে-এম মুসলিম চৌধুরী, কোষাধ্যক্ষ পদে-মুজিবুর রহমান রেনু, সাহিত্য ও প্রকাশনা সহ সম্পাদক পদে-ইয়াসিন আরাফাত রবিন,ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক পদে-মোঃ মামুন আহমদ। সদস্য পদে এম এ রকিব,কাউছার ইকবাল,মধুসুধন চৌবে,সৈয়দ সায়েদ আহমদ,মাহফুজ সুমন বিজয়ী হয়েছেন।

    অপরদিকে বিজয়ী সভাপতি গোপাল দেব চৌধুরী ও সাধারন সম্পাদক এম ইদ্রিস আলীসহ সকলকে এক অভিবাদন বার্তায় এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর ও আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক আনিসুল ইসলাম আশরাফী, এসিষ্টেনট ম্যানেজিং ডাইরেক্টর ও সাব এডিটর-আমার সিলেট মনসুর আহমদ,সেক্রেটারি জেনারেল ও এক্সিকিউটিভ  এডিটর-আমার সিলেট ফখরুল ইসলাম চৌধুরী,এসিষ্টেনট  সেক্রেটারি জেনারেল ও সাব এডিটর আমার সিলেট আব্দুল মজিদ, ফাইনান্স ডাইরেক্টর ও সাব এডিটর-আমার সিলেট  মকবুল হাসান ইমরান, আইটি ডাইরেক্টর ও সাব-এডিটর আমার সিলেট আবুল কালাম আজাদ সোহাগসহ আমার সিলেটের স্থানীয়  প্রতিনিধি- শেখ জামান, রমা রঞ্জন দেব,জহিরুল ইসলাম সোহেল প্রমুখ শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এবং  নতুন কমিটির সাফল্য কামনা করেছেন।