শ্রীমঙ্গল বরুনা হাজিপুর সংঘর্ষের সমাধানের আশ্বাস

    0
    232

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ফেব্রুয়ারীঃ  আজ  রোববার সকাল ১১ টায় একটি সুত্রে  জানা গেছে গত কালের জের ধরে আজ ও একই এলাকায় শ্রীমঙ্গল বরুনা হাজিপুরে আবারও সংঘর্ষের উত্তেজনা বিরাজের  এক পর্যায়ে স্থানীয় গন্যমান্যদের হস্তক্ষেপে  এর সমাধানের আশ্বাসে  সকল পক্ষই সম্মত হয়েছে বলে জানা গেছে। স্থানীয় গন্যমান্যরা হস্তক্ষেপ না করলে বহু প্রান নাশের সম্ভাবনা ছিল বলে এলাকার একটি সুত্র জানিয়েছে।আরও জানা গেছে শ্রীমঙ্গল কমলগঞ্জের এম পি আলহাজ্জ আব্দুস শহিদের বাসায় সকল পক্ষকে এর সমাধানে বসাতে  জোর প্রচেষ্টা চালাচ্ছে গন্যমান্যরা।

    উল্লেখ্য,ভূমিহীনদের জমি জবরদখল ও গোপনে বিক্রয় করা নিয়ে একই এলাকার বিভিন্ন গোত্রের মধ্যে দীর্ঘ ৬ মাস ধরে বিশৃঙ্খলার সুত্রপাত। একই বিষয়ে পুর্ব শত্রুতার জের ধরে শনিবার  বিকাল ৩ টা থেকে  শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউপি’র বরুনা  এলাকার হাজিপুর গ্রামে ৫গ্রুপের পঞ্চমুখী সংঘর্ষ শুরু হয়।

    এতে একটি সুত্র মারফত জানা গেছে আহত  হয়েছে ৪০ জন। এর মধ্যে আহত  ২ জনের  অবস্থা আশংকাজনক,তাদের কে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেওয়া হয়েছে। ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে একটি সুত্রে নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন আগামী কাল  রোববার সকালে  আবার ও সংঘর্ষ হওয়ার সম্ভাবনা রয়েছে।