শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নির্বাচনী ফলাফল ঘোষিত

    0
    290
    সভাপতি পদে

    “সভাপতি-এস এম ইয়াইিয়া,সাধারণ সম্পাদক-হাজী কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক-কামরুল হাসান জুয়েল”

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৪মে,মামুন আহমেদঃ চায়ের রাজধানী খ্যাত পর্যটন এলাকা শ্রীমঙ্গলের ব্যবসায়ীদের বৃহৎ সংগঠন “শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি”র ত্রি-বার্ষিক নির্বাচন এর ভোট গ্রহন সুশৃঙ্খল ভাবে সম্পন্ন শেষে বিকাল ৪ টা থেকে গণনা শেষে ফলাফল ঘোষিত হয়েছে।

    যুগ্ন সম্পাদক পদে

    স্থানীয় ব্যবসায়ী সমিতির  ওই নির্বাচনে দু’ই  প্যানেলের দুই জন প্রধান পদে নির্বাচিত  হয়েছেন,এর মধ্যে  একটি  প্যানেল থেকে সভাপতি পদে এস এম ইয়াইিয়া  ও সাংগঠনিক পদে কামরুল হাসান জুয়েল।

    অপর প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে হাজী কামাল হোসেন জয়লাভ করেছেন।

    সাংগঠনিক সম্পাদক পদে

    গোপন ব্যালট এর মাধ্যমে  ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হলেন- এ এস এম ইয়াহিয়া তিনি ভোট পেয়েছেন ৪৩৫ ভোট তার নিকটতম প্রতিদন্ধি কদর আলী পেয়েছেন ৩৮৮ ভোট।

    সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন হাজি কামাল হোসেন ৪৫৫ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদন্ধি শ্রী সুজিত বৈদ্য পেয়েছেন ৩৮৮ভোট।

    দপ্তর সম্পাদক পদে

    সহ সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব আব্দুল কাদির খান,শামীম আহমদ,শ্রী দেবাশীষ ধর পার্থ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন ও মোঃ খয়ের খান।

    প্রচার সম্পাদক পদে

    সাংগঠনিক সম্পাদক পদে কামরুল হাসান জুয়েল,প্রচার সম্পাদক মোঃ ফারক মিয়া,দপ্তর সম্পাদক সুজিত ও কোষাধ্যক্ষ আব্দুল বাছিত নির্বাচিত হয়েছেন।

    সদস্য পদে

    সদস্য পদে জয়ী হয়েছেন প্রতিক অনুসারে  যথাক্রমে, ১-পদ্মফুল, ২-পানপাতা, ৩-বই,৪-হাঁস,৫-ট্রাক,৬-বাল্ব ৭-দোয়াত কলম, ৮-মোমবাতী, ৯-রিক্সা ১০-সিলিং ফ্যান।

    প্রধান নির্বাচন কমিশনে দায়িত্ব পালন করেছেন মো: আছকির মিয়া, নির্বাচন কমিশন হিসাবে ছিলেন, সাবেক পৌর মেয়র ও শ্রীভূমির সম্পাদক এম এ রহিম, ব্যবসায়ী দ্বিজেন্দ্র লাল রায়, অরধেন্ধু কুমার দেব বেভুল ও অধ্যাপক অভিনাশ আচার্য্য।