সড়ক দূর্ঘটনায় নড়াইল পৌর মেয়রের গাড়ী চালক নিহত:মেয়রসহ আহত-৩

0
153

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: নড়াইলে সড়ক দূর্ঘটনায় নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরার ড্রাইভার সুজন সর্দার (৩৮) নিহত এবং মেয়রসহ ৩ জন আহত হয়েছে।
জানা গেছে, (রোববার ৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে পৌর মেয়র আঞ্জুমান আরা এবং তার সাথে গাড়িতে থাকা পৌর মহিলা কাউন্সিলর ইপি রানী ও পৌর আওয়ামীলীগ নেতা মিশকাতুল ওয়াজিন লিটু পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনির নির্মানের জায়গা পরিদর্শন করে পৌরসভায় ফেরার পথে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে ভওয়াখালী গ্রামের স্বেচ্ছাসেবকলীগ নেতা লাবু বিশ্বাস এর বাড়ীর পাশে একটি বাড়ীর দেয়ালে ধাক্কা দিলে গাড়িতে থাকা সকলেই গুরুতর আহত হয়।
পরে মেয়র এর সাথে মোটর সাইকেলে থাকা লোকজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় নড়াইল আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়র এর ড্রাইভার সুজন সর্দারকে মৃত বলে ঘোষনা করে এবং গুরুতর আহত পৌর মেয়র এর অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর কুইন্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপর ২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেয়র আঞ্জুমান আরার এ দূর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পৌর সভার কর্মকর্তা-কর্মচারি, রাজনীবিদ, মুক্তিযোদ্ধা, আইনজীবিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাসপাতালে দেখতে আসেন।