সাংবাদিকদের উচিত প্রাতিষ্ঠানিক স্বার্থে ভূমিকা পালন:শেরগুল

    0
    238

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১০জুন,জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদ বলেছেন,ব্যক্তিস্বার্থে নয় সাংবাদিকদের উচিত প্রাতিষ্ঠানিক স্বার্থে ভূমিকা পালন করা। তিনি বলেন,একা একা নিজের প্রয়োজনে নয় দেশ জাতি ও এলাকার প্রয়োজনে সাংবাদিকদের কেই ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।

    তিনি বলেন,সুনামগঞ্জের সাংবাদিকদের পেশাগত কাজের একটি সুনাম আছে। চলতি দুর্যোগ নিয়ে আমাদের ভূমিকার কথা স্বয়ং মহামান্য রাষ্ট্রপতি সকলের কাছে স্বীকার করেছেন। তাই এই ঐতিহ্যের সুত্র ধরে সকলকে দল নিরপেক্ষ ভাবে কাজ করতে হবে। ত্রাণ নিয়ে যত জায়গায় দলাদলি ও অনিয়ম হচ্ছে তা অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে প্রশাসনের নজরে নিয়ে আসতে হবে। তিনি বলেন,প্রেসক্লাব হচ্ছে এই শহরে কর্মরত সকল সাংবাদিকদের আশ্রয়স্থল। এটিকে নিজের মনে করে এই প্রেসক্লাবের উন্নয়নে সকলকেই সমান ভাবে এগিয়ে আসতে হবে।

    শুক্রবার বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রেসক্লাবের এক জরুরী সভায় তিনি এসব কথা বলেন। প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক সুনামকন্ঠ সম্পাদক বিজন সেন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি রওনক আহমদ,যুগ্ম সম্পাদক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি আল-হেলাল,দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক ও এসএটিভি প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টেলিভিশনের প্রতিনিধি মাছুম হেলাল,দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক ও দিপ্ত টেলিভিশনের প্রতিনিধি ক্লাবের অর্থ সম্পাদক সেলিম আহমদ তালুকদার,বাংলাদেশ সময় প্রতিনিধি সাহাব উদ্দিন,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, দৈনিক নবরাজ প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল ও দৈনিক আমাদের অর্থনীত প্রতিনিধি রাজু আহমেদ রমজান প্রমুখ।