সিডনিতে বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হচ্ছে আজ

    0
    184

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বরঃ নিউজিল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হচ্ছে আজ থেকে। সিডনির ব্ল্যাক টাউন গ্রাউন্ডে কোচ চন্ডিকা হাথুরুসিংহের অধীনে অনুশীলন শুরু হবে। গত ৮ ডিসেম্বর মুশফিকুর রহিমের নেতৃত্বে দেশত্যাগ করা ১৩ ক্রিকেটার পৌঁছে গেছেন সিডনিতে। তাদের নিয়েই ক্যাম্প শুরু করবেন টাইগার কোচ। গতকাল বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে এ তথ্য জানা গেছে।

    এদিকে শিরোপা জয়ের রাত পোহাতেই বিপিএল ভুলে যেতে হচ্ছে সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকতদের। নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ার সিডনিতে ক্যাম্পের জন্য গতকাল রাতেই ঢাকা ছেড়েছেন তারা।

    সিডনিগামী দ্বিতীয় ভাগের দলটাতে তাদের সঙ্গে রাত সোয়া দশটায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে চড়েছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সাব্বির রহমান, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও তানভীর হায়দার দেশ ছেড়েছেন।

    রানার্সআপ হওয়া রাজশাহী কিংসের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ গতকাল বিকেলে এসেছিলেন মিরপুর স্টেডিয়ামে। সেখানেই নিউজিল্যান্ড সফরে ভালো করার আশাবাদ জানিয়েছেন এই তরুণ।

    নিউজিল্যান্ডের কন্ডিশন নিয়ে রাজশাহীর সতীর্থ অলরাউন্ডার জেমস ফ্রাঙ্কলিনের পরামর্শ নিয়েছেন মিরাজ। সাবেক এই কিউই অলরাউন্ডার টিপস দিয়েছেন মিরাজকে।

    টেস্ট অভিষেকেই ম্যাচজয়ী পারফরম্যান্স করা মিরাজ বলেছেন, ‘ওর (ফ্র্যাঙ্কলিন) কাছ থেকে অনেক তথ্য  নিয়েছি। নিউজিল্যান্ডের কন্ডিশনে কিভাবে করলে নিজে ভালো ?কিছু করতে পারবো। ফ্র্যাঙ্কলিন আমাকে সব রকম সহযোগিতা করেছে। টিপস দিয়েছে। ওই কন্ডিশনে কিভাবে মানিয়ে নিতে পারলে ভালো কিছু করতে পারবো।’

    কন্ডিশন ছাড়াও ব্যাটিং-বোলিংয়ের দিক নিয়েও ফ্রাঙ্কলিনের সঙ্গে আলোচনা করেছেন মিরাজ।

    এখন সিডনি গিয়ে কোচের সঙ্গে পরিকল্পনা ঠিক করতে চান এই তরুণ ক্রিকেটার।