সিলেটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শনে শ্যামা হক

    0
    215

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬নভেম্বর,সিলেট প্রতিনিধিঃ  গত সপ্তহে সিলেট মহানগরীর দক্ষিণ সুরমাস্থ ২৫ নং ওয়ার্ডের কায়েস্থরাইল গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের শান্ত্বনা দিতে এবং ক্ষতিগ্রস্থ বাড়িঘর পরিদর্শন করতে গতকাল শনিবার বিকেলে ঐ বাড়িতে যান সিলেট সিটি কর্পোরেশনের কারাবন্দী মেয়র (সাময়িক বরখাস্ত) আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী মিসেস শ্যামা হক চৌধুরী।

    মেয়র পত্নীকে পেয়ে ক্ষতিগ্রস্থ মহিলারা তাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। মেয়র পত্নী শ্যামা হক চৌধুরী বলেন, আপনাদের ভোটে নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা শুনে খুবই উদ্বিগ্ন। আমাকে তার প্রতিনিধি হিসেবে আপনাদের খোঁজ খবর নেয়ার জন্য পাঠিয়েছেন।

    তিনি বলেন, আরিফুল হক চৌধুরী বলেছেন আল্লাহর মেহেরবাণীতে তিনি জেল থেকে বেরিয়ে আসলে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াবেন। তিনি সকলের কাছে কারাবন্দী মেয়রের জন্য দোয়া কামনা করেন।
    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কায়েস্থরাইল পা ায়েত কমিটির সেক্রেটারী রেজাউল হক আহমদ, দাউদপুর মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির সভাপতি ও দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো চীফ কবির আহমদ, কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি কফিল উদ্দিন আলমগীর, বিশিষ্ট সমাজসেবী সামছুদ্দিন রফিক, নগরীর বিশিষ্ট ব্যবসায়ী জুরেজ আব্দুল্লাহ গোলজার প্রমুখ।