সিলেটে পুলিশের সঙ্গে সংঘর্ষঃপালিয়ে যান শিবির কর্মীরা

    0
    218

    আমারসিলেট24ডটকম,২৩জানুয়ারীঃ সিলেটে পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মধুশহীদ এলাকায় মিছিল বের করে শিবিরের নেতা-কর্মীরা।এসময় জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে ২০ রাউন্ড গুলি চালায়।

    প্রত্যক্ষদর্শী সুত্রে  জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ২০ দলীয় জোটের অবরোধ সমর্থনে ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবির কর্মীরা। এ সময় তারা কয়েকটি গাড়ি ভাঙচুর করে ও ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনা  ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে, জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। পুলিশ তাদের প্রতিহত করতে গুলি চালায়। এক পর্যায়ে পুলিশের বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যান শিবিরের নেতা-কর্মীরা।

    সিলেট কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার সাজ্জাদুল আলম  জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল বের করে নাশকতা চালায় এবং পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল নিক্ষেপ করে। জনগনের যান মালের নিরাপত্তায় মিছিলকারীদের ছত্রভঙ্গ করতে  পুলিশ বদ্ধপরিকর।পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে ২০ রাউন্ড গুলি চালায়।

    শিবিরের একটি সুত্র জানায়, শিবিরের মিছিলকে লক্ষ্য করে পুলিশ ২০ রাউন্ড গুলি ছুড়ে তাদেরকে বাধা প্রদান করে। জবাবে শিবির নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে প্রতিহত করার চেষ্টা চালায়।