সিলেটে ১১৯ বোতল ফেনিসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

    0
    415

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি: সিলেটে পুলিশের সিগন্যাল অমান্য করে পালাতে চেষ্টা করে অবশেষে পুলিশের হাতেই আটক হতে হয়েছে একটি প্রাইভেট কারের চালক ও যাত্রীকে। আটককালে তাদের কাছ থেকে ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। ঘটনাটি গতকাল রোববার (১৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে শাহপরাণ (রহঃ) থানাধীন সুরমা গেইট বাইপাস পয়েন্টের চেকপোস্টে ঘটেছে।

    পুলিশ জানায়, রোববার রাত ১১টার দিকে শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ শাহপরাণ (রহঃ) থানাধীন সুরমা গেইট বাইপাস পয়েন্টে চেকপোষ্ট ডিউটি করছিলেন। এসময ১টি সাদা রংয়ের প্রাইভেটকারকে সিগন্যাল দিলে এ গাড়ির চালক সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে পুলিশ কারটি আটকাতে সক্ষম হয়।

    এসময় প্রাইভেটকারের ভিতর থাকা মাসুম আহমদ (৩০) ও তাজুল ইসলাম তাজ (২০) নামের দুজনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে এসময়  ১১৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ১৯ হাজার টাকা।

    আটক মাসুম আহমদ সিলেটের জকিগঞ্জ উপজেলার সোনাসার ছয়ঘরী গ্রামের মৃত মাওলানা মোকলেসুর রহমানের ছেলে এবং তাজুল ইসলাম তাজ একই উপজেলার উত্তরকুল গ্রামের গৌস উদ্দিন মাসুক (মাকু)-এর ছেলে।

    পুলিশের আটকৃকৃতরা জানায়, তারা এ ফেন্সিডিল অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে জকিগঞ্জ থানার সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেটকারযোগে সিলেট শহরে নিয়ে আসছিলো।

    পরে আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।