সিলেট কলেজ ছাত্রলীগ কর্মী খুনের অভিযুক্ত ২জন আটক

    0
    205

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্টঃ সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী (১৯) খুনের অভিযুক্ত প্রধানসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে তাদের আটক করা হয়। আটকৃত-২ জন -প্রণোজিৎ দাশ ও রাহুল কান্তি দাস।ওরা উভয়েই মদন মোহন কলেজ ছাত্রলীগ কর্মী।

    সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহমদ জানান, আটকের পর কোতোয়ালি থানায় তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনায় এখনও কোনো মামলায় হয়নি।
    পালিয়ে যাওয়ার সময় দক্ষিণ সুরমার চন্ডিপুল  থেকে প্রণোজিৎকে আটক করা হয়। প্রণোজিৎ ওসমানী নগর উপজেলার থানাগাও এলাকার চিত্তরঞ্জনের ছেলে। রাহুলের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে। সে মদনমোহন কলেজের কারিগরি দ্বিতীয় বর্ষের ছাত্র।
    সূত্রে জানা গেছে, মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে আড্ডা দেয়া নিয়ে ছাত্রলীগের কর্মীর সাথে মোহাম্মদ আলীর কথা কাটাকাটি হয়। বুধবার দুপুর ১২টায়  কলেজের একাডেমিক ভবনের দ্বিতীয় তলায় তার বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।
    আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বেলা ২টা ৪০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    মোহাম্মদ আলী দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার নিজশিলাম গ্রামের আকলিস মিয়ার ছেলে। তিন ভাই বোনের মধ্যে তিনি সবার বড়।