সিলেট জেলা কর আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভা

    0
    195

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২১এপ্রিলঃ সিলেট জেলা কর আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভা গতকাল দুপুরে বৃহস্পতিবার  হাউজিং এস্টেটস্থ  সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা’র সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো.আবুল ফজল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় পেশাগত মান উন্নয়নের  লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং আগামী মে মাসের ২য় সপ্তাহে কর আইনজীবীদের নিয়ে  একটি কর্মশালা  আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।

    উক্ত আলোচনা সভায় অংশগ্রহন করেন, মো. আবিদ আলী চৌধুরী, এম শফিকুর রহমান, সাবেক সভাপতি এডভোকেট এম.ই.এম ইকবালুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক  এডভোকেট সমর বিজয় সী শেখর, এডভোকেট মো. আজিজুর রহমান, এডভোকেট সজল কুমার রায়, এডভোকেট আলী আহম, সিরাজুল হুসেন আহমদ, মো. হাছনু চৌধুরী, বিধুভৃষন ভট্রাচার্য প্রমুখ। সাবেক সভাপতি  এম ই ইকবালুর রহমান ও মো. আলী আকবর যুক্তরাষ্টে গমন উপলক্ষ্যে সমিতির পক্ষ থেকে সংবর্ধধনা প্রদান করা হয়।
    শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মো. সুলেমান হোসেন খান। সমিতির  সাবেক সহ-সভাপতি মো. সালেহ উদ্দিন আহমেদ যুক্তরাষ্টে  দুর্ঘটনায় শিকার  হন, তার আশু সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।