সিলেট নগরীর শাপলাবাগে বাসা দখল করতে গিয়ে আটক-৪

    0
    213

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চঃ সিলেট নগরীর শাপলাবাগে প্রবাসীর বাসা দখল করতে গিয়ে  ৪ যুবক পুলিশের হাতে আটক হয়েছেন। আটককৃত সবাই ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ গ্রুপের কর্মী বলে স্হানীয় সুত্রে জানা গেছে। শনিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

    জানা যায়, শাপলাবাগ ৩ নং রোডের ৯ নং বাসার মালিক উম্মে তাহিরা খানম পরিবারের সকলের সাথে বাবার বাড়িতে বেড়াতে যান। ঐ ফাকে তার বাসার তালা ভেঙ্গে দখল করে নেয় ছাত্রলীগ নামধারী কয়েকজন যুবক। এ খবর পেয়ে উম্মে হাবিবা খানম শাহপরান থানায় অভিযোগ করলে শাহপরান থানা পুলিশ ঘটনাস্হলে পৌছে ৪ যুবককে আটক করে।

    আটককৃতরা হলেন, খাসদবীর এলাকার ৬ নং বাসার মৃত ফারুক মিয়ার ছেলে রিফাত (২৪), মেজরটিলা ইসলামপুর কলোনীর মঈন মিয়ার ছেলে মুকিত আহমদ তন্ময় (২০), মজুমদারী লেচু বাগান এলাকার ৪১/৫ নং বাসার বিয়ানীবাজার বালিঙ্গা স্কুলের সহকারী হেড মাষ্টার জালাল উদ্দিনের ছেলে মারুফ আহমদ (২৫) ও ছাতক থানার চেচান গ্রামের আশক আলীর ছেলে সুহেল (৩০)।

    উম্মে তাহিরা খানম জানান, বৃহস্পতিবার তিনি বাবার বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে ছাত্রলীগের কয়েকজন যুবক বাসায় তালা ভেঙ্গে ঢুকে পড়ে। এরপর তার কাছে চাঁদা দাবী করে। তিনি এ ঘটনায় হতভম্ব হয়ে যান। শনিবার উম্মে তাহিরা খানম শাহপরান থানায় গিয়ে এ ঘটনা খূলে বললে শাহপরান থানা পুলি ঘটনাস্হলে পৌছে বাসার ভিতরে ৪ জনকে পেয়ে আটক করে। আটক কৃত রিফাত, মুকিত ও মারুফ জানায় তাদেরকে বড় ভাইয়েরা বাসায় থাকার জন্য বলেন। এর পর বড় ভাইয়েরা বাসা থেকে বের হয়ে যান।

    কেন কি কারনে তারা এই বাসায় এসেছে তা তারা বলতে পারেনি। বড় ভাই সম্পর্কে জিজ্ঞাসা করলে আটক ৪ জন জানান, সিলেট এমসি কলেজের এক ছাত্রলীগ নেতা তাদের পাঠিয়েছেন। তবে তার নাম বলতে পারেনি। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত আটককৃতদের ঐ বাসায় পুলিশ জিজ্ঞাসাবাদ করছিল। সুত্রঃটিলাগর নিউজ এজেন্সি