সিলেট নগরীর ৮নং ওয়ার্ডে তালামীযে ইসলামিয়ার কমিটি গঠন

0
610
সিলেট নগরীর ৮নং ওয়ার্ডে তালামীযে ইসলামিয়ার কমিটি গঠন
সিলেট নগরীর ৮নং ওয়ার্ডে তালামীযে ইসলামিয়ার কমিটি গঠন

শফিকুল ইসলাম সভাপতি,জাকারিয়া আহমদ সম্পাদক

নুরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরাধীন ৮ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত সোমবার (২৮ জুন ২০২১), বিকাল ৪টায়, লতিফিয়া হিফযুল কুরআন মাদরাসা সিলেট’র হল রুমে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
শাখা সভাপতি শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাকারিয়া আহমদ এর উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পিয়ার হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সহ-সভাপতি আতিকুর রহমান সাকের, সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন, সহ-প্রচার সম্পাদক এইচ কে এম নোমান, অর্থ সম্পাদক সায়েম ইবনে খায়ের, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দেলওয়ার হোসাইন, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ময়নুল ইসলাম মুন্না, সদস্য আব্দুল ওয়াদুদ রায়হান, আবুল আহসান মো. ইয়াছিন ও জসিম উদ্দিন।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে শফিকুল ইসলামকে পুনরায় সভাপতি, জাকারিয়া আহমদকে সাধারণ সম্পাদক ও জুমান আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট ৮ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি গৌসুল আলম, আব্দুল মজিদ, সহ-সাধারণ সম্পাদক গোলজার আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ আহমদ, প্রচার সম্পাদক তাহমিন আহমদ রুহিন, সহ-প্রচার সম্পাদক শাকিল হোসেন, অর্থ সম্পাদক এবাদুর রহমান আহবাব, অফিস সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-অফিস সম্পাদক মোঃ খসরুজ্জামান, প্রশিক্ষণ সম্পাদক গোলাম রাব্বানী মাসুম, সহ-প্রশিক্ষণ সম্পাদক কামাল হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান শাকিল, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকরাম হোসেন, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুর রহিম, আনজুম চৌধুরী, সদস্য গোলাম সবুর নূর বখত, মামুন তালুকদার, আমিনুল ইসলাম, রোহান আহমদ, জসিম উদ্দিন, আবির হোসেন, রুকন আহমদ, জি এম সাদমান, মাসুম আহমদ, মিলাদ হোসেন, ফারহাতুল ইসলাম নাফি ও রোবায়েত হোসেন।