সুনামগঞ্জে অসহায়দের খাবার দিচ্ছেন ছাত্রলীগের সাবেক সভাপতি

    0
    296

    সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জে বর্তমান করোনার কঠিন পরিস্থিতিতে ব্যাতিক্রম উদ্যোগ নিয়ে পাশে দাড়িয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য ফজলে রাব্বি স্মারন। তিনি প্রতিদিন গভীর রাতে অসহায় ও গরীব,ছিন্নমূল যাদের ঘর বাড়ি নেই জ্ঞানহীন (পাগল) প্রতিবন্ধী যারা রাস্তার পাশে ঘুমিয়ে থাকে রাতে তাদের খাবার পরিবেশন করে যাচ্ছে।
    সহকর্মিরা তার অজান্তে মোবাইলে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে শুক্রবার দুুুুপুরে পোষ্ট করার পর তা ভাইরাল হয়ে যায়।

    জানাযায়,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ঘোষনা দিয়েছে যতদিন এই মহামারী করোনা থাকবে। পথের পাশে ঘুমিয়ে থাকা মানুষদের জন্য তার এই ক্ষুদ্র প্রয়াস অব্যাহত থাকবে।
    শহীদ বুদ্ধিজীবীর কন্যা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম গোলাম রব্বানী সাহেবের সহধর্মিণী, সাবেক সাংসদ,সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও সরকারী পিপি শামসুন্নাহার শাহানা রব্বানী অসহায় মানুষদের জন্য তাট মন কাদে তাই এই অসহায় মানুষদের জন্য নিজেি রান্না করে দিচ্ছেন তিনি ।

    খাবার বিতরণের সময় সাথে ছিল,জেলা ছাত্রলীগেনসহ সভাপতি সাজ্জাদুর রহমান লিমন,সেচ্ছা সেবকলীগের সহ সভাপতি মাসুক আহমদ,জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক মামুনুর রশীদ সালমান, ছাত্রলীগ নেতা তারেক, অনিক প্রমুখ।

    জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ফজলে রাব্বি স্মারন জানান,সবাই কাছেই অসহায়,দরিদ্র ও জ্ঞানহীন পাগলরা অবহেলিত। বর্তমান পরিস্থিতিতে হোটেল,রেস্তোরাঁ বন্ধ থাকায় তারা খেয়ে না খেয়ে আছে তাই তাদেরকে খাবার বিতরণ করছি। আর চেষ্টা করছি তাদের পাশে সব সময় থাকার।