সুনামগঞ্জে কৃষকলীগ নেতা জুনেদ হত্যার প্রতিবাদে মানববন্ধন

    0
    304

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬সেপ্টেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের মাইজবাড়িতে জেলা কৃষক লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক জুনেদ আহমদকে ছুরিকাঘাতে হত্যা করার প্রতিবাদে সদর উপজেলার মাইজবাড়ী ও বদিপুর গ্রামের দুই গ্রামবাসী মিলিত হয়ে আজ বুধবার বেলা ১২টায় বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ  মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারের সামনে এসে সমবেত হয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন পালন করা হয়।

    এসময় বক্তব্য রাখেন,কুরবাননগর ইউনিয়ন চেয়ারম্যান আবুল বরকত,বিশিষ্ঠ রাজনীতিবিদ আফজাল নুর,পৌর কাউন্সিলর হোসেন আহমদ রাসেল,সাবেক মেম্বার ইছাক আলী,বর্তমান মেম্বার নুরুল হক,নুর উদ্দিন,মাষ্টার নুরুল ইসলাম,জসিম, মানিক মিয়া,সারাজ,ব্যবসায়ী নিয়ামত মিয়া,রুখন,শাহজামান প্রমুখ। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তারা বলেন,১সেপ্টেম্বর রাত দেড়টার দিকে জুনেদ বাড়ি যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে।

    তার আত্মচিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার এই মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছাঁয়া।

    হত্যার ৬দিন পেরিয়ে গেলেও আজ পর্যন্ত আসামীদের ধরতে পারছে না পুলিশ। তাই জুনেদ হত্যার সুবিচারের দাবীতে আইনশৃঙ্খলা বাহিনীর উদ্ধর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী। এসময় জুনেদ হত্যার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান দুই গ্রামের শতশত লোকজন। উল্লেখ্য,এঘটনায় ঐ রাতে সন্দেহ ভাজঁন এক জন কে আঠক করে পুলিশ।