সুনামগঞ্জে চার উপজেলায় আরও ৮জন করোনা আক্রান্ত    

    0
    220
    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষায় এই ৮ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে সুনামগঞ্জে ১৪জন করোনা রোগী শনাক্ত হলেন। তাদের মধ্যে সুনামগঞ্জ সদর – ০২ জন, ছাতক -০১ জন, জামালগঞ্জ-০২ জন ও  শাল্লা-০৩ জনের শরীরে কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে।
    এই তথ্য নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বলেন,বৃহস্পতিবার ওসমানী মেডিকেলের করোনা পরীক্ষাগারে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬জনের করোনা পজেটিভ আসে। ৮ জন করোনা আক্রান্ত রোগী সুনামগঞ্জের, সিলেটের ৫ ও হবিগঞ্জের ৩ জন।
    তিনি জানান,সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের করোনা বিশেষায়িত ল্যাবে গতকাল টেস্ট হওয়া ১৮৮টি নমুনার মধ্যে নতুন করে ১৬টির করোনা ফলাফল পজেটিভ আসে।
    উল্লেখ্য,গত ১৫এপ্রিল বুধবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মঈন উদ্দিন। সকাল পৌনে সাতটায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের নাদামপুর গ্রামে ওই চিকিৎসকের বাড়ি। তাঁর বাবার নাম ছিদ্দেক আলী মুন্সী।