সোহাগী জাহান তনু হত্যাঃবিচারের দাবীতে জৈন্তাপুরে মানববন্ধন

    0
    221

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,রেজওয়ান করিম সাব্বিরঃ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী সোহাগী জাহান ওরফে তনু (১৯) হত্যা ও বিচারের দাবীতে জৈন্তাপুর স্বপ্নীল ক্লাবের উদ্যেগে জৈন্তাপুরে মানব বন্ধন অনুষ্ঠিত।

    ২৬মার্চ শনিবার বিকাল ৩টায় স্বপ্নীলক্লাব দর্জীহাটির আয়োজনে সিলেট-তামাবিল মহা সড়কের জৈন্তাপুর বাস ষ্টেশনে মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়।

    মানব বন্ধন অনুষ্ঠানে স্বপ্নীলক্লাবের সাথে একাত্বতা প্রকাশ করে ডাক বাংলো ক্রিকেট ক্লাব জৈন্তাপুর ও সাইকেলিং কমিউনিটি জৈন্তাপুর।

    স্বপ্নীল ক্লাব জৈন্তাপুরের সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের সভাপতিত্বে ও ক্লাবের সদস্য মনিরুজ্জামান সহিদ এর পরিচালনায় বক্তব্য রাখেন লিয়াকত আলী, ইমরান আহমদ মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক শাহেদ আহমদ, সমাজসেবী ইলিয়াছ উদ্দিন লিপু, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, জৈন্তিয়া সাইকেলিং

    কমিউনিটির সভাপতি রুবেল আহমদ, ছাত্রনেতা সুমন আহমদ প্রমুখ।

    এসময় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    সভায় বক্তারা বলেন- যারা তনুকে ধর্ষনপূর্বক নির্মম ভাবে হত্যা করে সেনানিবাস এলাকার কালভার্টের নিচে ফেলে যায়। হত্যাকারী যে হোক না কেন তাকে খুঁজেবের করে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়ার দাবী জানান।