সৌদি আরবে পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত

    0
    212

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১২জুন,ডেস্ক নিউজঃ সৌদির আল কাতিফ শহরে পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা হলেন— শামীম (৪০) ও শাহ পরাণ (২৭)। তাদের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

    ভৈরব শহরের চন্ডিবের গ্রামের হাজী কালা মিয়ার বাড়ির মৃত সুরুজ মিয়ার ছেলে শামীম ছিলেন তিন মেয়ে এক ছেলে সন্তানের জনক। একই বাড়ির নুরুল ইসলামের ছেলে শাহ পরাণ ছয় ভাই ও চার বোনের মধ্যে চতুর্থ। নিহত দু’জন সম্পর্কে একে অপরের ফুফাতো ও মামাতো ভাই ছিলেন।
    অপরদিকে এ ঘটনায় বুকে গুলিবিদ্ধ আহত মাহবুবের বাড়ি ভৈরবের শিবপুর ইউনিয়নের ছনছাড়া গ্রামে বলে জানা যায়।
    নিহতের স্বজনদের সুত্র দিয়ে ইত্তেফাক জানায়, শামীম চার মাস পূর্বে ভাগ্য ফেরাতে এবং মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার আশা নিয়ে সৌদি আরবে যায়। আর শাহপরাণ গত এক যুগেরও বেশি সময় ধরে সৌদি আরবে প্রবাসী জীবনযাপন করছেন।
    ঘটনার দিন গেল ৬ জুন শামীম মামাতো ভাই শাহপরাণকে সাথে নিয়ে সৌদির ধাম্মাম শহর থেকে আকামা করার জন্য প্রাইভেটকার যোগে আল কাতিফে যাওয়ার পথে নিখোঁজ হয়। শনিবার রাতে সৌদি থেকে কটিয়াদী এলাকার জনৈক এক ডাক্তার মুঠোফোনে পুলিশের গুলিতে শামীম ও শাহপরাণ নিহতের বিষয়টি তাদের পরিবারের লোকজনকে নিশ্চিত করেন।
    সরকারের কাছে নিহতের পরিবারের দাবি তাদের প্রিয়জনের লাশটা যেন যে কোনো ভাবে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেন। শেষ দেখাটা যেন তারা দেখতে পারেন।তবে কেন  তাদের গুলি করা হয়েছে তার বিস্তারিত জানা যায়নি।