স্থানীয় হাই স্কুলে চুনারুঘাটের ব্যারিস্টার সুমনের অনুদান

    0
    225

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাট উপজেলার ১নং গাজিপুর ইউনিয়নের জারুলিয়া হাজী রশিদ-হামিদ মডেল হাই স্কুলে ১লক্ষ টাকার অনুদান প্রদান করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও কেন্দ্রীয় আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি গতকাল হাজী রশিদ-হমিদ মডেল স্কুলে মহান স্বাধীনতা দিবস উদযাপন ও মা সমাবেশে বক্তব্য রাখেন।

    তিনি বলেন জন্মস্থানের সেবা করতে জনপ্রতিনিধি হওয়ার প্রয়োজন হয়না । মানুষের কষ্ঠে নিজে কষ্ঠ পেয়ে, তাদের পাশে দাড়ানোই হল আসল জনসেবা। তিনি বলেন টিয়া পাখির মত সারাদিন টে-টে না করে আসুন ঈগল পাখি হয়ে আকাশে উড়ি এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ি।

    বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আঃ রাজ্জাক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- সাবেক ইউপি চেয়ারম্যান মাওঃ তাজুল ইসলাম, ইনভেষ্টম্যান ব্যাংকার রায়হান উদ্দিন আহমেদ, ইউনিয়ন বিএনপির আহবায়ক শফিকুর রহমান জামাল, প্রধান শিক্ষক আবু সাইদ (শাহিন), ৫নং শানখলা ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী আবুল কালাম চৌধুরী (এখলাছ) চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ সভাপতি মো. স¤্রাট, জুনায়েদ আহমেদ প্রমূখ।