শ্রীমঙ্গলে বিজিবি সেক্টরের মহান স্বাধীনতা দিবস পালন

    0
    229

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,স্টাফ রিপোর্টার,জহিরুল ইসলাম,মৌলভীবাজার:   মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শ্রীমঙ্গল সেক্টরের তত্ত্বাবধানে  ৪৬ বিজিবি ব্যাটালিয়নের ব্যাবস্থাপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

    সোমবার ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মসজিদে ফজরের নামাজের পর মিলাদ্ মাহফিল ও বিশেষ দোয়ার মাধ্যমে এর কার্যক্রম শুরু হয়।

    দুপুরে প্রীতিভোজের আয়োজন করেন। পরে শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল, মো. জাহিদ হোসেন,অধিনায়ক ৪৬ বিজিবি লে: কর্ণেল আব্দুল্লা আল মোমেন এর উপস্থিতিতে মুক্তিযোদ্ধা ও সাপ্তাহিক শ্রীভূমির সম্পাদক,সাবেক পৌর চেয়ারম্যান এম এ রহিম,শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট এ এস এম আজাদুর রহমান শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী,শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সম্পাদক বিকুল চক্রবর্তী এবং স্থানীয় বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    এ সময় সাংবাদিকদের সাথে বিজিবির কর্মকর্তারা সীমান্তে মাদক বিরোধী চোরাচালান কার্যক্রম,নারী, শিশু পাচার সর্ম্পকে মতবিনিময় ও আলোচনা করা হয়েছে।

    শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল,মো.জাহিদ হোসেন সাংবাদিকদের সীমান্তে মাদক বিরোধী চোরাচালান কার্যক্রম, নারী, শিশু পাচার সর্ম্পকে বিজিবিকে সহযোগীতা করার আহবান জানান।