স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি যাওয়া হলোনা হেলেনার

    0
    257
    সানিউর রহমান তালুকদার,নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে উপজলায় সিএনজি (অটোরিকশা) ও প্রাইভেট মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৪৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহত হেলেনা বেগম আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের মছব্বির মিয়ার স্ত্রী। বৃহস্পতিবার (২০ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার রায়পুর নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
    জানা যায়, ওইদিন উল্লেখিত সময় উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল স্বামী বাড়ি থেকে মেয়ের জামাতাকে নিয়ে সিএনজি যোগে বাবার বাড়ি যাচ্ছিলেন হেলেনা বেগম। যাওয়ার পথিমধ্যে রায়পুর নামকস্থানে পৌঁছালে সিএনজির ও প্রাইভেট মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাঁধে।
    এতে সিএনজি (অটোরিকশা) দুমড়ে মুচড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় সিএনজিতে থাকা হেলেনা বেগম ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। আহত হন নিহতের স্বামী মছব্বির মিয়া তার মেয়ের জামাতা মিজানুর রহমান ও অটোরিক্সা চালক মুহিবির মিয়ায়াসহ আরো কয়েকজন গুরুত্বর আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
    এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং নিহত ও আহতদের উদ্ধার করেছে।