আজমীরীগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ আহত অর্ধ শতাধিক

    0
    251

    আমারসিলেট24ডটকম,২৫ডিসেম্বর,তফিদুর রহমান তালুকদার তৌফিকঃ হবিগঞ্জের আজমীরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমবাগ গ্রামে পাওনা টাকার বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে অর্ধ শতাধিক আহত হয়েছে। আহতদের মধ্যে ৬০ জনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও বল্লমবিদ্ধ ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আজমীরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার ও তার ভাতিজা চেয়ারম্যান প্রার্থী নলিউর রহমান তালুকদারের মধ্যে নির্বাচনী বিরোধ দীর্ঘদিনের। গত ৪/৫ বছর যাবত উভয়ের মধ্যে এ নিয়ে অসংখ্যবার গ্রাম্য সংঘর্ষ হয়েছে। আহত হয়েছে সহস্রাধিক।

    এদিকে ওই গ্রুপের দু’নেতা নুর মিয়া ও মোশাহিদের মধ্যে বুধবার সন্ধ্যায় পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। বল্লম, ফিকল, টেটা, হলাসহ দেশীয় অস্ত্র নিয়ে ২ ঘন্টাব্যাপী সংঘর্ষে আহত হয় শতাধিক। এদের মধ্যে বল্লম বিদ্ধ ৬জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আজমিরিগঞ্জ থানার অফিসার ইনচার্জ তৈমুর বখত চৌধুরী জানান আলী আমজাদ তালুকদার ও তার ভাতিজা নলিউর রহমান তালুকদার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।