হবিগঞ্জে ডাকাত-পুলিশ সংঘর্ষঃআহত চার পুলিশঃআটক-১

    0
    206

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৫অক্টোবর,জেলা প্রতিনিধিহবিগঞ্জ শহরে অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় শাহজাহান (৩০) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
    শনিবার ভোরে তাকে সদর উপজেলার চরহামুয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন, পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম, কনস্টেবল শাহ নেওয়াজ ও রুবেল। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
    পুলিশ জানায়, সম্প্রতি শহরে একাধিক প্রবাসীর বাসায় ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ উজ্জল মিয়া ও জাহির মিয়া নামে দুইজনকে আটক করেছে। ইতোমধ্যে উজ্জল মিয়া ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।তার দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে শনিবার ভোরে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হকের নেতৃত্বে পুলিশ চরহামুয়া গ্রামে অভিযান চালায়। এসময় একাধিক ডাকাতির মামলার আসামি আলী আহমদের ছেলে শাহজাহান (৩০) ও তার ভাই শামীমসহ ৫-৬ জন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় চার পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ পাল্টা ৩ রাউন্ড রাবার বুলেট
    নিক্ষেপ করে। এতে শাহজাহান পায়ে গুলিবিদ্ধ হলে তাকে আটক করা হয়।
    এ বিষয়ে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক জানান, শাহাজাহানের বিরুদ্ধে ৪টি ডাকাতি, ১টি অস্ত্র ও ১টি দ্রুত বিচার আইনের মামলা রয়েছে। তাকে বেলা ১২টায় জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।