হবিগঞ্জে পিতার শোকে মেয়ে ও নাতনীর মৃত্যু!

0
502
হবিগঞ্জে পিতার শোকে মেয়ে ও নাতনীর মৃত্যু!

নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে পিতার মৃত্যুর শোক সইতে না পেরে ১ ঘন্টার ব্যবধানে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন তার ৪র্থ মেয়ে মোছা: সুরাইয়া আক্তার (৪২)।

মা সুরাইয়ার মৃত্যুর সংবাদ পেয়ে বিকাল ৩ টায় ৮ ঘন্টার ব্যবধানে তার বড় মেয়ে সৈয়দা উলফাত সিদ্দিকা(১৩)তিনি ও ইন্তেকাল করেন।

উপজেলার উবাহাটা ইউনিয়নের শ্রীকুটা গ্রামে মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর সকালে এ ঘটনা ঘটে। মর্মান্তিক এ ঘটনায় পরিবারের পাশাপাশি এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে পিতা ও মেয়ে ও নাতনির পাশাপাশি কবরে দাফন করা হয়।

জানা গেছে, মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ২০২১) সকাল সাড়ে ৬ টায় উপজেলার উবাহাটা ইউনিয়নের শ্রীকূটা গ্রামের আলহাজ্ব সাজিদুর রহমান (আরজু মিয়া(৮০) ঢাকার পপুলার হাসপাতালে ইন্তেকাল করেছেন। খবর পেয়ে মেয়ে সুরাইয়া খাতুন (৪২) চুনারুঘাট থেকে ছুটে আসেন শ্রীকুটা বাবাকে শেষবারের মতো দেখতে।  পিতার জন্য শোকাহত মেয়ে কাঁদতে কাঁদতে আকস্মিক মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে সুরাইয়ার মেয়ে সৈয়দা উলফাত সিদ্দিকাও কাঁদতে কাঁদতে অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ অবস্থায় উলফাতকে চুনারুঘাট উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  বিকেল ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় সৈয়দা উলফাতেরও মৃত্যু হয়।  পিতা, মেয়ে ও নাতনির  মৃত্যুর খবর এলাকায়  ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাদ মাগরিব  পিতার কবরের পাশেই মেয়ে মোছা: সুরাইয়া  ও নাতনি সৈয়দা উলফাতকে  দাফন করা হয়।

এদিকে তাদের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও তাদের  বিদেহী আত্মার মাগফেরাত  কামনা করেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, ৬ নং সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, বর্তমান চেয়ারম্যান কাউছার বাহার,  উবাহাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: রজব আলী,  চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মো: কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: জামাল হোসেন লিটন প্রমুখ।