হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই এবং আহত-৮

0
153
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই এবং আহত-৮

নুরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ অলিপুরের কাছে নাভানা (মাইক্রোবাস) ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত ও ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত এই যুবকের নাম মইনুল হাসান শশী (১৯) সে সদর উপজেলার নাজিরপুর এলাকার বাসিন্দা মানিক মিয়ার ছেলে। অপর নিহতের সঠিক পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, সোমবার (১৮ মার্চ) সকাল ৬টার দিকে প্রাণ-আরএফএল কোম্পানির শ্রমিক নিয়ে নাভানা গাড়ি (মাইক্রোবাস) হবিগঞ্জ থেকে কোম্পানির দিকে যাচ্ছিল। এই সময় অলিপুর এলাকায় রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকে পিছন থেকে ধাক্কা দেয় এতে ঘটনা স্থলেই শশী নামের ওই যুবক নিহত হয়। পরবর্তীদের স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।সিলেটে যাওয়ার পথে আরো একজন নিহত হয়।

অন্যান্য আহতরা হলেন, সদর উপজেলার পইল গ্রামের বাসিন্দা আব্দুল জলিলের ছেলে শাহিন মিয়া (১৮), একই এলাকার আইয়ুব আলীর ছেলে সজিব (২৬), ছাদেক মিয়ার ছেলে জয় (১৭), সুরুজ আলীর ছেলে সৌরভ (২০), লামা মিয়া ছেলে শরিফ উদ্দিন(২০), উপরে উল্লিখিত সবার বাড়ি সদর উপজেলার পইল গ্রামে। এছাড়াও হবিগঞ্জ পৌর এলাকার অনন্তপুর এলাকার বাসিন্দা সমেজ আলীর মেয়ে নাদিয়া আক্তার (১৮), বাহুবল নন্দন পুর এলাকার বাসিন্দা মৌলা মিয়ার মেয়ে সুহেনা (১৮), শায়েস্তাগঞ্জ চরহামুয়া এলাকার বাসিন্দা ইউছুফ আলীর মেয়ে মাহমুদা আক্তার (২০), ও হবিগঞ্জ পৌর এলাকার অনন্ত পুর এর বাসিন্দা নুর ইসলামের মেয়ে রুনা আক্তার (১৮)।