২ সহস্রাধিক শীতার্তদের প্রধান বিচারপতির শীতবস্ত্র বিতরণ

    0
    182

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯ডিসেম্বরঃকমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:বাংলাদেশের প্রধান বিচারপ্রতি সুরেন্দ্র কুমার সিনহা (এসকে সিনহা) নিজ গ্রামে দু:স্থ, অসহায় শীতার্ত লোকের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন। ললিত মোহন-ধনবতি মেমোরিয়াল ফাউন্ডেশন এর উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে দুই সহ¯্রাধিক হতদরিদ্র লোকের মধ্যে আনুষ্ঠানিকভাবে এসব কম্বল বিতরণ করেন।

    কমলগঞ্জ উপজেলা সদরের পাশে আলীনগর ইউনিয়ন তিলকপুর গ্রামে বাংলাদেশের প্রধান বিচারপতি এসকে সিনহার পিতা ও মাতার নামে গঠিত “ললিত মোহন-ধনবতি মেমোরিয়াল ফাউন্ডেশন” এর উদ্যোগে গরিব, অসহায়, হতদরিদ্রদের মধ্যে প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় বৃহষ্পতিবার দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে চা শ্রমিক, মণিপুরী ও বস্তির অসহায়, গরিব দু:খী, হতদরিদ্র শীতার্ত দুই সহ¯্রাধিক লোকের মধ্যে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    এ সময়ে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান বিচারপতি এসকে সিনহা বলেন, প্রকৃতই গরিব, অসহায়, দু:স্থ, হতদরিদ্র শীতার্তদের জন্য ফাউন্ডেশনের উদ্যোগে জনপ্রতিনিধিদের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ করা হয়। জনপ্রতিনিধিরাই কোন ধরনের কার্পণ্য না করে প্রকৃত গরিব ও হতদরিদ্ররা যাতে এসব শীতবস্ত্র পায় সেজন্যই এই উদ্যোগ নেয়া হয়েছে। সুবিধা বি ত এসব লোকের পাশে সবাইকে এগিয়ে আসা উচিত। তিনি আরও বলেন, মানুষের চিকিৎসা সেবার জন্যও ললিত মোহন-ধনবতি মেমোরিয়াল ফাউন্ডেশন এর উদ্যোগে আগামীতে এখানে চিকিৎসা ক্যাম্প করারও উদ্যোগ নেয়া হচ্ছে। যাতে দরিদ্র মানুষ চিকিৎসা সুবিধাও গ্রহণ করতে পারে।

    শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মো. শাহজালাল, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, আদমপুর ইউপি চেয়ারম্যান মো. আবদাল হোসেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষকবৃন্দ।