জৈন্তাপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনিতদের বর্ধিত সভা

    0
    202

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,জৈন্তাপুর প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ নির্বাচনে কে কেন্দ্র করে জৈন্তাপুর উপজেলার ৬টি ইউনিয়নের প্রার্থী নির্বাচনের লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

    ৭ মার্চ সোমবার বিকাল ২টায় ইমরান আহমদ মহিলা ডিগ্রি কলেজের হল রুমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুলার সভাপতিত্বে এবং এড. নিজাম উদ্দিন ও এড. নাসির উদ্দিন খাঁনের যৌথ পরিচালনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নির্বাচনে লক্ষ্যে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আশফাক আহমদ, এড. ফখরুল ইসলাম, এড. রঞ্জিত সরকার, মোঃ আলী দুলাল, আসাদ উদ্দিন, এড. আজমল আলী, এড. মাহফুজ, এমাদ উদ্দিন মানিক, মোস্তাক আহমদ পলাশ, লোকমান আহমদ, জগলু চৌধুরী, বদরুল ইসলাম, মুমিন চৌধুরী।

    বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃর্ণমূল পর্যায়ে আওয়ামীলীগের কার্যক্রমকে গতিশীল করতে দলের ত্যাগী নেতাদের নিয়ে প্রার্থী নির্বাচন করা হবে। সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন সংগঠেনের নেতাকর্মী ও সমর্থক বৃন্দ।

    প্রধান অথিতি বিভিন্ন নেতৃবৃন্দের গঠনমুলক বক্তব্যশেষে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের কাছ হতে বায়োডাটা সংগ্রহ করেন। ১নং নিজপাট ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা হলেন ১। মঞ্জুর এলাহী সম্রাট, ২। আতাউর রহমান বাবুল, ৩। শামীম আহমদ, ৪। জাহাঙ্গীর আলম। ২নং জৈন্তাপুর ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা হলেন ১। এখলাছুর রহমান, ২। আলী আকবর, ৩। মিরন মিয়া, ৪। আব্দুর রাজ্জাক রাজা। ৩নং চারিকাটা ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা হলেন ১। লায়ন এম.এ.হক, ২। আব্দুল কাদির, ৩। আবুল কালাম আজাদ। ৪নং দরবস্ত ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা হলেন ১। কামাল আহমদ, ২। সাইফুল আলম। ৫নং ফতেহপুর ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা হলেন ১। হানিফ মোহাম্মদ, ২। রফিক আহমদ, ৩। আলা উদ্দিন। ৬নং চিকনাগুল ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা হলেন- ১। আলী আহমদ, ২। আমিনুর রশিদ, ৩। কামরুজ্জামান চৌধুরী, ৪। আফতাব আলী।

    এবিষয়ে তৃর্ণমূল পর্যায়ের নেতারা বলেন- নিজপাট ইউনিয়নে মঞ্জুর এলাহী সম্রাট, জৈন্তাপুর ইউনিয়নে এখলাছুর রহমান, চারিকাটা ইউনিয়নে লায়ন্স এম.এ.হক, দরবস্ত ইউনিয়নে কামাল আহমদ, ফতেহপুর ইউনিয়নে হানিফ মোহাম্মদ, এবং চিকনাগুল ইউনিয়নে আলী আহমদের পক্ষে মতামত ব্যক্ত করেন।

    তারা বলেন যদি জৈন্তাপুর উপজেলার এই ৬টি ইউনিয়নে উল্লেখিত প্রার্থীদের মনোনিত করা হয় তাহলে ৬টি ইউনিয়নে বিজয় নিশ্চিত করবে বলে বেশির ভাগ নেতাকর্মী ও সমর্থকেরা মনে করেন।

    এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন- তৃর্ণমূল পর্যায়ের নেতাদের আগ্রহের কথা সর্ব্বেচ্ছ বিবেচনা করে আমরা প্রার্থী নির্বাচীত করে শিঘ্রই তালিকা প্রকাশ করব।