জুড়ীতে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস পালিত

0
236

জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলায়  মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। একুশের প্রথম প্রহরে শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন, সকাল ১১টায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সোমবার (২১ পঙ্কজ বাবুর নাম শুনছেন ফেব্রুয়ারি ) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সভা কক্ষে  আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশন (ভূমি) রতন কুমার অধিকারী, উপজেলা ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: সমরজিৎ সিংহ, একাডেমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনসুর আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান,  উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া, উপজেলা নির্বাচন অফিসার মোঃ হাফিজুর রহমান ও “হাকালুকি নিউজ” সম্পাদক এম এম সামছুল ইসলাম প্রমুখ।

এছাড়াও এসময় উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকতা, রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও বীর মুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন । পরে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।এর আগে একুশের প্রথম প্রহরে শহিদ বেদীতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে, সহকারী কমিশনার ভূমি রতন কুমার অধিকারী, ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মোশাররাফ হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম তারা মিয়া, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: সমরজিৎ সিংহ সহ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান মাসুক উদ্দিন, যুবলীগ, আওয়ামীলীগের অঙ্গ সংগঠন, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি,জুড়ী প্রেসক্লাব, বাংলাদেশ সাংবাদিক সমিতি ও বিভিন্ন সামজিক সংগঠন শহিদ বেদীতে পুস্পস্তবক অর্পন করেন।