একই ঘরে মা ও মেয়ের ঝুলন্ত লাশ!

0
128

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে এক সাথে এক ঘরে গলায় ফাঁস দিয়ে মা মেয়ে আত্নহত্যা করেছে। এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের ভ্যান চালক আরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। সকাল সাড়ে ৮টার দিকে সকালের খাবার খেতে বাড়িতে এসে তিনি ঘরে দেখতে পান তার স্ত্রী সাবিনা (২৬) ও মেয়ে আফরোজার (৮) লাশ শয়ন ঘরে ঝুলছে। এ সময় তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানা যায়, আরিফুল ইসলামের স্ত্রী সাবিনার সাথে ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে তার ঝগড়া হয়। পরে গত শুক্রবার সন্ধ্যায় এ নিয়ে স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগের নেতৃত্বে একটি শালিসি বৈঠক হয়। ওই বৈঠকে গৃহবধূ সাবিনা এবং তার মেয়ে আফরোজাকে (৮) অভিযুক্ত করে রায় প্রদান করা হয়। অনুমান করা হচ্ছে ঔ সালিশি বৈঠকের রায়ের প্রতি ক্ষুব্ধ হয়ে তারা মা মেয়ে দুজনে একসাথে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ বলেন, গত শুক্রবার সন্ধ্যায় সালিসি বৈঠক হয়েছে তবে ওই বৈঠকে দু’পক্ষকে হাত ধরে মিল করে দেওয়া হয়েছে। এখানে অভিযুক্তের কোন বিষয় নেই।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।